Top

ফরিদপুরে ছয় বছরের শিশু ধর্ষিত, ধর্ষক গ্রেফতার

১৫ জুন, ২০২৪ ২:৫৬ অপরাহ্ণ
ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরের বোয়ালমারীতে ছয় বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় থানায় মামলার পর ধর্ষক মো. কাজল শেখকে (১৯) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৪ জুন) দিবাগত রাতে উপজেলার সাতৈর ইউনিয়নের কানখড়দি গ্রাম থেকে ধর্ষক কাজল শেখকে গ্রেফতার করে পুলিশ। এর আগে বিকেল পাঁচটার দিকে এ ঘটনা ঘটে। অভিযুক্ত কাজল শেখ কানখড়দি গ্রামের মো. ছিরু শেখের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, শিশুটির বাবা আরেকটি বিয়ে করায় তার মায়ের সাথে সে নানা বাড়িতে থাকে। তার মা একটি মিলে শ্রমিকের কাজ করে এবং শিশুটির নানি স্থানীয় একটি ইট ভাটায় কাজ করে। শুক্রবার (১৪ জুন) ওই শিশুটি তার নানির সাথে ওই ইট ভাটায় গিয়ে খেলছিল। বিকেল ৫ টার দিকে কাজল শেখ তাকে ফুসলিয়ে পাশের একটি বাগানে নিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে লোকজন ছুটে গেলে ধর্ষক পালিয়ে যায়। অসুস্থ ওই শিশুটিকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে, ধর্ষণের ঘটনায় শিশুর নানা হাসেম মল্লিক বাদি হয়ে শুক্রবার রাতে স্থানীয় থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা নম্বর ২৫।

এর সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. সহিদুল ইসলাম বলেন, শিশু ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। মামলার পর আসামি মো. কাজল শেখকে গ্রেফতার করা হয়। অসুস্থ অবস্থায় ওই শিশুটিকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসামিকে শনিবার দুপুরে ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

এএন

শেয়ার