Top
সর্বশেষ

খালেদা জিয়ার সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন বিএনপির সিনিয়র নেতারা

১৮ জুন, ২০২৪ ১০:১৮ পূর্বাহ্ণ
খালেদা জিয়ার সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন বিএনপির সিনিয়র নেতারা

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে রাতে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন দলটির স্থায়ী কমিটির ছয় সদস্য। তাদের পর দলের সিনিয়র ৯ নেতাও বেগম জিয়ার সঙ্গে দেখা করেছেন।

সোমবার (১৭ জুন) রাত সাড়ে ৮টার দিকে খালেদার গুলশানের বাসা ‘ফিরোজা’য় যান খন্দকার মোশাররফ হোসেন, জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান ও সেলিমা রহমান। প্রসঙ্গত, দীর্ঘ এক বছর পর দলের কোনও কাযক্রমে সামনে এসেছেন খন্দকার মোশাররফ হোসেন।

রাত সাড়ে ৯টার পর স্থায়ী কমিটির সদস্যরা বেরিয়ে আসেন। স্থায়ী কমিটির সদস্যদের সাক্ষাতের পরে দলের ভাইস চেয়ারম্যান মেজর হাফিজ উদ্দিন আহমেদ, আবদুল্লাহ আল নোমান, বরকত উল্লাহ বুলু, আবদুল আউয়াল মিন্টু, শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা সুজা উদ্দিন, আবদুল কাইয়ুম, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বিএনপি চেয়ারপারসনের সঙ্গে দেখা করে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

সাক্ষাৎ শেষে অপেক্ষমান সাংবাদিকদের খন্দকার মোশাররফ হোসেন বলেন, আজ এই পবিত্র ঈদের দিনে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ঈদের শুভেচ্ছা জানানোর জন্য আমরা উপস্থিত হয়েছি। আপনারা জানেন, প্রত্যেক বছরই আমাদের নেত্রীকে ঈদের শুভেচ্ছা জানানোর জন্য আমরা একত্রিত হই। এই বছরও তাই করেছি। আমাদের মহাসচিব (মির্জা ফখরুল ইসলাম আলমগীর) নিজের গ্রামের বাড়িতে আছেন। সে জন্য তিনি আজ অনুপস্থিত।

নিজের দীর্ঘদিন অসুস্থ থাকার বিষয়টি উল্লেখ করে খন্দকার মোশাররফ বলেন, আপনারা জানেন আমি প্রায় এক বছর অসুস্থ। আল্লাহ তালা আমাকে আপনাদের দোয়ায়, আমাদের নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, স্থায়ী কমিটির সদস্যরা, সব স্তরের নেতা-কর্মীদের দোয়ায় ফেরত পাঠিয়েছেন। আপনাদের সামনে উপস্থিত করার সুযোগ করে দিয়েছেন। সে জন্য আমি মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি এবং আমাদের নেতা-কর্মীসহ দেশবাসীকে ধন্যবাদ জানাই।

তিনি বলেন, আমরা প্রত্যেক ঈদে আমাদের নেত্রীর সঙ্গে দেখা-সাক্ষাৎ এবং ঈদের শুভেচ্ছা বিনিময় করি। এখানে কিন্তু রাজনীতি নিয়ে আমরা আলোচনা করি না। আমাদের নেত্রীও করেন না। আজও তাই হয়েছে।

খন্দকার মোশাররফ হোসেন, দেশের মানুষের যে অর্থনৈতিক অবস্থা, দৈন্যতা, খারাপ অবস্থা, আজ যে সবাই সেভাবে আনন্দের সঙ্গে ঈদ করতে পারিনি, আমরা কষ্টে আছি। আমাদের নেত্রীও এ ব্যাপারে দুঃখ প্রকাশ করেছেন।

তিনি আরও বলেন, দেশের মানুষ এবং দলের নেতা-কর্মীদের দেশনেত্রী শুভেচ্ছা জানিয়েছে। ভবিষ্যতে বাংলাদেশের মানুষ যেভাবে চায় সেভাবে যাতে অর্থনৈতিক-সামাজিক সর্বক্ষেত্রে উন্নতি হয়, সবাই যেন আনন্দের সঙ্গে, সুখ-স্বাচ্ছন্দের সঙ্গে ঈদ এবং জীবন-যাপন করতে পারে, সেজন্য আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া দোয়া করেছেন।

ঈদের আগের দিন লিবারেল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান অবসরপ্রাপ্ত কর্ণেল অলি আহমেদও গুলশানের বাসায় বিএনপি চেয়ারপারসনের সঙ্গে দেখা করেন।

এএন

শেয়ার