Top

চমক রেখে এশিয়া কাপের দল ঘোষণা করলো বিসিবি

২৩ জুন, ২০২৪ ১০:০১ অপরাহ্ণ
চমক রেখে এশিয়া কাপের দল ঘোষণা করলো বিসিবি

নারী ক্রিকেটে সময়টা তেমন ভালো যাচ্ছে না বাংলাদেশের। অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ফরম্যাটে হোয়াইটওয়াশ হওয়ার পর ভারতের বিপক্ষেও তেমন পাত্তাই পায়নি টাইগ্রেসরা। এবার তাদের সামনে এশিয়া কাপের মিশন। আর সেই মিশনের জন্য চমক রেখে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

রোববার (২৩ জুন) ১৫ সদস্যের এশিয়া কাপের দল ঘোষণা করেছে বিসিবি। টি-টোয়েন্টি ফরম্যাটের এশিয়া কাপে দলে ফিরেছেন অভিজ্ঞ রুমানা আহমেদ এবং জাহানারা আলম।

আসন্ন নারী টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে এবারের এশিয়া কাপ হবে টি-টোয়েন্টি ফরম্যাটে। টুর্নামেন্টের সবগুলো ম্যাচ হবে শ্রীলঙ্কায়। আর বিশ্বকাপ বসবে বাংলাদেশে।

নেপাল-পাকিস্তান ম্যাচ দিয়ে নারী এশিয়া কাপের এবারের আসরের পর্দা উঠবে আগামী ১৯ জুলাই। নারী ক্রিকেটে মহাদেশীয় শ্রেষ্ঠত্বের এই লড়াই শেষ হবে ২৮ জুলাই। টুর্নামেন্টে বাংলাদেশসহ মোট ৮টি দল অংশ নেবে।

বাংলাদেশ স্কোয়াড: নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), নাহিদা আক্তার, দিলারা আক্তার, মুর্শিদা খাতুন, রুমানা আমেদ, রিতু মণি, মারুফা আক্তার, জাহানারা আলম, রাবেয়া, সুলতানা খাতুন, রুবাইয়া হায়দার ঝিলিক, স্বর্ণা আক্তার, ইশমা তানজুম, সাবিকুন্নাহার জেসমিন ও শরিফা খাতুন।

বিএইচ

শেয়ার