Top

বেপরোয়া গতিতে বাইক চালানোর অপরাধে ৩ বখাটে গ্রেপ্তার

২৬ জুন, ২০২৪ ৬:০৮ অপরাহ্ণ
বেপরোয়া গতিতে বাইক চালানোর অপরাধে ৩ বখাটে গ্রেপ্তার
শেরপুর প্রতিনিধি :

শেরপুরে মদ্যপ অবস্থায় রেজিস্ট্রেশন, সাইলেন্সারবিহীন মোটরসাইকেল দ্রুত ও বেপরোয়া গতিতে, বিকট শব্দে চালানোকালে ৩ বখাটেকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ।

মঙ্গলবার(২৫ জুন) রাত ১০টার দিকে সদর উপজেলার পাকুরিয়া ইউনিয়নের চকপাড়া বাজার থেকে তাদের আটক করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছে শহরের কাজীবাড়ী পুকুরপাড় এলাকার শামীম চৌধুরীর ছেলে আনজুম চৌধুরী আবিদ (১৭), পাকুরিয়া ফকিরপাড়া গ্রামের আব্দুল হাকিমের ছেলে তানজিরুল ইসলাম সাদী (১৭) ও ঝিনাইগাতী উপজেলার জগৎপুর এলাকার হারু চন্দ্র দের ছেলে উদয় দে (১৬)।

বুধবার জেলা পুলিশের ফেসবুক পেইজের এক বিজ্ঞপ্তি থেকে জানানো হয়, মঙ্গলবার রাত ১০টার দিকে শেরপুর সদর থানার বিভিন্ন এলকায় থানা পুলিশ কর্তৃক মোটরসাইকেল এবং পুলিশ পিকআপ গাড়িযোগে বখাটে উৎপাত প্রতিরোধ, কিশোর অপরাধ নিয়ন্ত্রনসহ চুরি ছিনতাই প্রতিরোধে বিভিন্ন এলাকায় মহড়া পরিচালনাকালে সদর উপজেলার পাকুরিয়া ইউনিয়নের চকপাড়া বাজারে পাকা রাস্তার উপর হতে সাইলেন্সার বিহীন দুইটি মোটরসাইকেল দ্রুত ও বেপরোয়া গতিতে বিকট শব্দে মোটর সাইকেল চালানোর সময় ওই তিন কিশোরকে গ্রেপ্তার করা হয়।

পরে তাদের দেহ তল্লাশী করাকালে শরীর ও মুখ থেকে মদ পান করার তীব্র গন্ধ পাওয়া যায়। গ্রেপ্তারকৃত আনজুম চৌধুরী আবিদ ও উদয় দে চালিত রেজিস্ট্রেশন ও সাইলেন্সারবিহীন দুইটি মোটরসাইকেল জব্দ করে গ্রেপ্তারকৃতদের জেলা সদর হাসপাতালের জরুরী বিভাগে পরীক্ষা-নিরিক্ষায় প্রত্যেকেই মদ পান করেছে বলে জানান জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক। পরবর্তীতে তাদের বিরুদ্ধে সদর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও ২০১৮ সালের সড়ক পরিবহন আইনে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়।

এ ব্যাপারে পুলিশ সুপার আকরামুল হোসেন পিপিএম জানান, বখাটে ও মাদকমুক্ত শেরপুর বিনির্মাণে জেলা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

এসকে

শেয়ার