Top

শেরপুরে দু:স্থদের মাঝে বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির অর্থ বিতরণ

২৬ জুন, ২০২৪ ৬:৩০ অপরাহ্ণ
শেরপুরে দু:স্থদের মাঝে বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির অর্থ বিতরণ
শেরপুর প্রতিনিধি :

“ইন হার্ট টু হার্ট” এ স্লোগান কে সামনে রেখে আমেরিকার ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের লসএঞ্জেলস এ প্রতিষ্ঠিত ‘বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটি’র পক্ষ থেকে শেরপুর শহরের অর্ধশত দরিদ্র অসহায়ের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বুধবার(২৬ জুন) বিকেলে শেরপুর জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আয়োজনে শহরের সাতানীপাড়াস্থ কুসুমেশ্বরী শিব মন্দির প্রাঙ্গনে ওই অর্থ বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটি’র কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সঞ্জয় ঘোষ লিটন।

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের শেরপুর জেলা শাখার সহ-সভাপতি প্রদীপ রঞ্জন দে এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক কানু চন্দ চন্দ্র, সাংগঠনিক সম্পাদক রনক সিংসহ সাধারণ সম্পাদক গৌতম সাহা মনা ও মলয় চাকি, শহর শাখার সভাপতি বিশ্বনাথ ভট্টাচার্য, যুব ঐক্য পরিষদের সভাপতি শান্ত রায়, সাধারণ সম্পাদক ইন্দ্রনাথ বর্মন প্রমুখ।

এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক সঞ্জয় ঘোষ লিটন জানায়, তারা আমেরিকাতে বিগত ২০ বছর ধরে স্থানীয় বাঙালী কমিনিউটিতে সেবামূলকসহ নানা চ্যারিটি অনুষ্ঠান করে যাচ্ছে। এছাড়া বাংলাদেশের ৬৪ জেলায় দুস্থ ও অসহায় বাঙালীদের মাঝে নানা সহযোগিতা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় এ বছর বাংলাদেশের ইতিপূর্বে চারটি জেলায় দরিদ্রদের মাঝে অর্থসহতা করা হয়েছে। শেরপুর জেলা ৫ম তম জেলা হিসেবে এখানে আজ এই অর্থ সহায়তা প্রদান করা হলো। আগামীতে বাংলাদেশের প্রত্যন্ত এলাকায় ও উন্নয়নে পিছিয়ে থাকা ঐতিহ্যবাহী নানা মন্দির ও শ্মশানঘাট সংস্কার কাজ করার পরিকল্পনা রয়েছে। এছাড়া জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকল দুস্থদের মাঝে নানা সহায়তা প্রদানেরও পরিকল্পনা রয়েছে।

এসকে

শেয়ার