Top

আইসিসির চেয়েও ৬ গুন বেশি পুরস্কার ঘোষণা করল বিসিসিআই

০১ জুলাই, ২০২৪ ২:৫৭ অপরাহ্ণ
আইসিসির চেয়েও ৬ গুন বেশি পুরস্কার ঘোষণা করল বিসিসিআই

টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে ট্রফি জিতেছেন কোহলি-রোহিত শর্মারা। সে কারণে দলের ক্রিকেটার, কোচ ও স্টাফদের জন্য পুরস্কার ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। বোর্ডের সচিব জয় শাহ ১২৫ কোটি রুপি দেওয়ার কথা ঘোষণা করেছেন।

জয় শাহ বলেন, আমি আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতায় ভারতীয় দলকে ১২৫ কোটি রুপি পুরস্কার দেওয়া হবে। পুরো প্রতিযোগিতা জুড়ে এই দল দারুণ প্রতিভা, ইচ্ছাশক্তি ও খেলোয়াড়ি মানসিকতা দেখিয়েছে। এই দারুণ কীর্তির জন্য দলের সব ক্রিকেটার, কোচ ও স্টাফকে শুভেচ্ছা।

বিশ্বকাপ ফাইনাল ম্যাচে মাঠেই ছিলেন বিসিসিআইয়ের সচিব জয় শাহ। বিশ্বকাপ জেতার পর অধিনায়ক রোহিতের হাতে বিশ্বকাপ ট্রফি তুলে দেন তিনি। মাঠে ক্রিকেটারদের সঙ্গে উল্লাস করেন। বিরাট, রোহিত, হার্দিক পান্ডিয়া ও কোচ দ্রাবিড়ের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলতে দেখা যায় তাকে। পরে সাজঘরে গিয়ে সূর্যকুমার যাদবকে ম্যাচসেরা ক্যাচের পুরস্কারও দেন জয় শাহ।

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ-২০২৪ ফাইনাল ম্যাচ জেতায় পুরস্কার হিসাবে রোহিতরা পেয়েছেন ২৪ লাখ ৫০ হাজার ডলার, যা ভারতীয় মুদ্রায় ২০ কোটি ৩৬ লাখ রুপি। আইপিএলের চেয়েও বেশি টাকা পেয়েছেন রোহিতরা।

এএন

শেয়ার