Top

এলপিএলের শুরুটা ভালো হলো না হৃদয়-মুস্তাফিজের

০২ জুলাই, ২০২৪ ৩:৫৫ অপরাহ্ণ
এলপিএলের শুরুটা ভালো হলো না হৃদয়-মুস্তাফিজের

লঙ্কা প্রিমিয়ার লিগে ডাম্বুলা সিক্সার্সের হয়ে খেলছেন বাংলাদেশের দুই তারকা তাওহিদ হৃদয় ও মুস্তাফিজুর রহমান। টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলেই তারা ব্যস্ত হয়ে পড়েছেন ফ্র্যাঞ্চাইজি লিগ নিয়ে।

সোমবার (১ জুলাই) ক্যান্ডি ফ্যালকন্সের বিপক্ষে দুজনকেই একাদশে রেখেছিল ডাম্বুলা সিক্সার্স। কিন্তু ব্যাট ও বল হাতে বিবর্ণ দুজনই। এলপিলের উদ্বোধনী ম্যাচে  একদিকে হৃদয় কোন রান পেল না অন্যদিকে মুস্তাফিজও ৩ ওভারে দিল ৪৪ রানের খরুচে বোলিং।

আগে ব্যাটিং করে ১৭৯ রান তোলে ডাম্বুলা। এতে হৃদয়ের অবদান মাত্র ১। দাসুন শানাকার বলে এলবিডব্লউ হন তিনি। তার আউটে মাত্র ২৫ রানে ৪ উইকেট হারায় ডাম্বুলা। এরপর মার্ক চাপম্যান ৯১ ও বিক্রমাসিংহের ৬২ রানে চ্যালেঞ্জিং স্কোর গড়ে ডাম্বুলা। রান তাড়ায় ১৭.২ ওভারে ৪ উইকেটে ১৮৩ রান করে ক্যান্ডি। ৬ উইকেটের দারুণ জয়ে শুভ সূচনা হলো তাদের।

বড় লক্ষ্যে নেমে ২৬ রানে ২ উইকেট হারায় ক্যান্ডি। চতুর্থ ওভারের প্রথম বলে মোহাম্মদ হারিসকে ফিরিয়ে ডাম্বুলাকে দ্বিতীয় উইকেট এনে দেন মুস্তাফিজ। প্রথম বলেই উইকেট নিয়ে ওই ওভারে রান দেন ৫। তারপর খরুচে বাঁহাতি পেসার। ষষ্ঠ ওভারে দেন ১৬ রান। আর ১৬তম ওভারে বল হাতে নিয়ে ২৩ রান দেন তিনি। মুস্তাফিজ ৩ ওভারে ৪৪ রান দিয়ে নেন ১ উইকেট। ৪টি ছক্কা ও ৩টি চার হজম করেন তিনি। ডট দিতে পারেন কেবল তিনটি।

এএন

শেয়ার