Top

শেরপুরে কাপড় ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

০২ জুলাই, ২০২৪ ৯:৪১ অপরাহ্ণ
শেরপুরে কাপড় ব্যবসায়ীর মরদেহ উদ্ধার
শেরপুর প্রতিনিধি :

শেরপুরে মোস্তাইন বিল্লাহ্ (৪৫) নামে এক কাপড় ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। মঙ্গলবার (২জুলাই) সকালে শহরের খোয়ারপাড়স্থ শেরপুর-জামালপুর সড়কের পাশ থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মোস্তাইন বিল্লাহ্ ঝিনাইগাতী উপজেলার বানিয়াপাড়া (কালিবাড়ী) এলাকার মো. সামসুল হকের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, নিহত মোস্তাইন বিল্লাহ্ ভ্যান যোগে কালিবাড়ী বাজারসহ বিভিন্ন স্থানে কাপড় বিক্রি করে জীবিকা নির্বাহ করতো। সোমবার (১ জুলাই) রাতে শেরপুর পৌরসভার তাতালপুর মহল্লার বাসিন্দা মুরগী ব্যবসায়ী শাহজাহানের সাথে সে তার বাড়ি থেকে শেরপুর জেলা শহরে আসে। এরপর রাতে মোস্তাইন বিল্লাহ আর বাড়ী ফিরে যায়নি।

পরদিন ২ জুলাই মঙ্গলবার সকালে খোয়ারপাড় এলাকার শেরপুর-জামালপুর সড়কের পার্শ্বে তার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী সদর থানায় খবর দেয়। খবর পেয়ে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হাসিবুর রহমান ও এসআই তোফাজ্জল হোসেন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে কাপড় ব্যবসায়ী মোস্তাইন বিল্লাহর লাশ উদ্ধার করে।

পরে সূরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এদিকে পুলিশ বলছে, মোস্তাইন বিল্লাহর ডান চোখের পাশে সামান্য আঘাতের চিহ্ন পাওয়া গেছে। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ শফিকুল ইসলাম বলেন, মোস্তাইন বিল্লাহর মৃত্যুর রহস্য উদঘাটন করতে পুলিশী তদন্ত অব্যাহত রয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এএন

শেয়ার