Top

শৈলকুপায় দশ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ!

০৩ জুলাই, ২০২৪ ১:২৯ অপরাহ্ণ
শৈলকুপায় দশ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ!
ঝিনাইদহ প্রতিনিধি :

ঝিনাইদহের শৈলকুপাতে দশ বছরের এক কন্যা শিশুর হাতমুখ বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (০২ জুলাই) দুপুরে উপজেলার দিকনগর ইউনিয়নের বাকাই সিদ্ধি গ্রামে এ ঘটনা ঘটে।

এঘটনার পরে ভুক্তভোগী শিক্ষার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পরে তাঁকে উন্নত চিকিৎসার জন্য জেলার সদর হাসপাতালে পাঠানো হয়। ভুক্তভোগী শিক্ষার্থী উপজেলার বাকাই সিদ্ধি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।

এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তির নাম মো. শামসুল ইসলাম (৪০)। তার পিতার নাম আনসার শেখ। অভিযুক্ত ব্যক্তির বাড়ি উপজেলার বাকাই সিদ্ধি গ্রামে। এ ঘটনার পরে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।  এঘটনায় ভুক্তভোগীর পিতা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

ভুক্তভোগীর পারিবারিক সূত্র ধরে জানা যায়, ভুক্তভোগী ও অভিযুক্ত  ব্যক্তি মঙ্গলবার দুপুর ১২টার দিকে বাড়ির পাশের মাঠে ঘাস কাটতে যায়। সেসময় শিশুটিকে একা পেয়ে তার হাত, পা ও মুখ বেঁধে পাশবিক নির্যাতন চালায় অভিযুক্ত। পরে রক্তাক্ত অবস্থায় ভুক্তভোগীকে হাসপাতালে নেওয়া হয়।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মুক্তাদির বাসার জানান, ভুক্তভোগী শিশুটির ক্ষতস্থানে ব্যাপক রক্তক্ষরণের কারণে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম চৌধুরী বলেন, এঘটনায় ভুক্তভোগী শিশুকে প্রথমে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনে তার পরিবার। পরে তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইতোমধ্যে আমরা অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছি। থানায় একটি মামলা হয়েছে।

এসকে

শেয়ার