Top

ইনজুরির কারণে কোয়ার্টার ফাইনাল নিয়ে অনিশ্চয়তায় মেসি

০৩ জুলাই, ২০২৪ ৩:৫২ অপরাহ্ণ
ইনজুরির কারণে কোয়ার্টার ফাইনাল নিয়ে অনিশ্চয়তায় মেসি

চলমান কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালকে সামনে রেখে অনুশীলনে বেশ ব্যস্ত সময় পার করছে আর্জেন্টিনা। তবে দলের বাকি ফুটবলারদের ছাপিয়ে সবার নজর এখন ইনজুড়িতে থাকা লিওনেল মেসির দিকে।

শুক্রবার (০৫ জুলাই) ইকুয়েডরের বিপক্ষে শেষ আটের লড়াইয়ে মুখোমুখি হবে আর্জেন্টিনা। কোয়ার্টার ফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে আর্জেন্টাইন এই তারকা পুরোপুরি ফিট হয়ে খেলতে পারবেন কীনা, তা নিয়ে অনিশ্চয়তায় লিওনেল মেসি।

কোপা আমেরিকায় চিলির বিপক্ষে খেলার সময় চোটে পড়েন মেসি। অস্বস্তিকে সঙ্গী করেই সেদিন খেলেন তিনি। মেসিকে পূর্ণ ফিট অবস্থায় ফিরে পেতে মরিয়া আর্জেন্টিনা দল।

গ্রুপ পর্বের শেষ ম্যাচে পেরুর বিপক্ষে বিশ্বকাপজয়ী এই ফুটবলারকে ছাড়াই মাঠে নামে আর্জেন্টিনা। এখন কোয়ার্টার ফাইনালেও মেসির পুরো ৯০ মিনিটে খেলা নিয়ে আছে শঙ্কা।

কোয়ার্টার ফাইনালে দলের অধিনায়ক ও সেরা খেলোয়াড়কে মাঠে পেতে মরিয়া স্কালোনি। আর্জেন্টিনার স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, বর্তমানে আগের চেয়ে ভালো অবস্থানে রয়েছেন মেসি। বল নিয়ে অনুশীলনেও দেখা গেছে তাকে।

ইকুয়েডরের বিপক্ষে মেসিকে খেলাতে শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করতে রাজি স্কালোনি। যদি কোনো কারণে মেসিকে শুরু থেকে খেলানো সম্ভব না হয় সেক্ষেত্রে তাকে বেঞ্চ থেকে মাঠে নামাবেন কোচ।

এএন

শেয়ার