Top

চট্টগ্রামে থানা হাজতে আসামির মৃত্যু

০৪ জুলাই, ২০২৪ ২:০১ অপরাহ্ণ
চট্টগ্রামে থানা হাজতে আসামির মৃত্যু
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার হাজতখানায় মো. জুয়েল (২৬) নামে এক আসামির মৃত্যুর ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

বুধবার (৩ জুলাই) রাতে সিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (এডিসি) কাজী মো. তারেক আজিজ এই তথ্য নিশ্চিত করেন।

তদন্ত কমিটির ৩ সদস্য হলেন, সিএমপির উত্তর বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (এডিসি) মো. জাহাঙ্গীর, পাঁচলাইশ জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. আরিফ হোসেন ও পাঁচলাইশ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা।

এদিকে মো. জুয়েল, চান্দগাঁও খেজুরতলা এলাকার মৃত আব্দুল মালেক প্রকাশ আব্দুল মাবুদের ছেলে।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে কোতোয়ালী থানার পাথরঘাটা এলাকা থেকে পরোয়ানা মূলে জুয়েলকে গ্রেপ্তার করা হয়। তাকে হাজতে রাখা হয়েছিল। সেখানে ভোর ৬টা ২৫ মিনিটে জুয়েল নিজের পরনের শার্ট খুলে হাজতের ভিতরের দেয়ালের উপরের ভেন্টিলেটরের সঙ্গে গলায় ফাঁস দিয়ে মৃত্যুবরণ করে, যা সিসিটিভি ফুটেজে দেখা যায়। তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় ডাকাতির প্রস্তুতি এবং অস্ত্র আইনে মোট ৭টি মামলা রয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এসকে

শেয়ার