Top

কোয়ার্টার ফাইনালে ফিরবেন মেসি? জানালেন স্কালোনি

০৪ জুলাই, ২০২৪ ৯:৩২ অপরাহ্ণ
কোয়ার্টার ফাইনালে ফিরবেন মেসি? জানালেন স্কালোনি

হ্যামস্ট্রিংয়ে সমস্যাটা কয়েক মাস ধরেই ভোগাচ্ছে লিওনেল মেসিকে। ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার পর বেশ কিছু ম্যাচ মিস করেছেন এই চোটে। কোপা আমেরিকায়ও গ্রুপ পর্বের তৃতীয় ম্যাচে পেরুর বিপক্ষে খেলেননি। তবে আর্জেন্টিনা সে ম্যাচে সহজেই জিতেছে।

তবে সে তো গ্রুপ পর্বের কথা, পেরু ম্যাচের আগেই আর্জেন্টিনার কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয়ে যাওয়ায় সে ম্যাচে মেসি না খেললেও আর্জেন্টিনার দুশ্চিন্তা ছিল না। কিন্তু আগামীকাল বাংলাদেশ সময় সকাল ৭টায় যে কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরের বিপক্ষে নামবে আর্জেন্টিনা, এবারও কি মেসিকে ছাড়াই নামতে হবে?

মেসি চোটে পড়ার পরপরই এমন একটা শঙ্কা তৈরি হয়েছিল। তবে গত দুদিনে শঙ্কাটা কিছুটা কমে এসেছে। গতকালই দলের অনুশীলনের কিছু অংশে ছিলেন মেসি। আজও অনুশীলন করেছেন। আর্জেন্টিনার সংবাদমাধ্যম তে ই সে স্পোর্ত জানাচ্ছে, মেসিকে শুরু থেকেই নামাবে আর্জেন্টিনা।

এ নিয়ে গতকাল সংবাদ সম্মেলনে প্রশ্ন করা হয় আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনিকে। তিনি অবশ্য একেবারে সরাসরি কোনো উত্তর দেননি। বলেছেন, মেসিকে নিয়ে সিদ্ধান্তের জন্য আমরা আরও অপেক্ষা করব। গতকাল লিওকে দেখে ঠিকঠাকই মনে হয়েছে। লিও খেলতে না পারলে লওতারো (মার্তিনেস) ও হুলিয়ানকে (আলভারেস) একসঙ্গে নামানো যেতে পারে। আজ অনুশীলনের আগে এ নিয়ে আলোচনা করব।

মেসির ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে মেসির সঙ্গেই আগে কথা বলবেন বলে জানালেন স্কালোনি, ‘লিও খেলতে না পারলে সবকিছুই বদলে যাবে। আমরা ওকে পাওয়ার চেষ্টা করব। ওর জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করাই যুক্তিযুক্ত, ওকে ধীরেসুস্থে সিদ্ধান্ত নেওয়ার সুযোগ দিতে হবে। আগামীকাল কী করব, সেটা বোঝার জন্য অনুশীলনের আগে ওর সঙ্গে কথা বলতে হবে। দল নির্বাচনের আগে দেখতে হবে ও কেমন বোধ করছে, কারণ গতকাল ওকে দেখে ঠিকঠাকই মনে হয়েছিল।’

আর্জেন্টাইন সংবাদমাধ্যম তে ই সে স্পোর্ত জানাচ্ছে, মেসি শুরু থেকেই খেলবেন।

এএন

শেয়ার