Top

শিবপুরে সবজি বিক্রেতাকে কুপিয়ে হত্যা

০৭ জুলাই, ২০২৪ ৪:৩৭ অপরাহ্ণ
শিবপুরে সবজি বিক্রেতাকে কুপিয়ে হত্যা
নরসিংদী প্রতিনিধি :

নরসিংদীর শিবপুরে দিনদুপুরে প্রকাশ্যে এক সবজি বিক্রেতাকে কুপিয়ে হত্যা করেছে কিশোরগ্যাংয়ের সদস্যরা। এসময় তাকে বাঁচাতে আসলে তার বোনের কাছ থেকে ছিনিয়ে নেয়া হয় চার লক্ষ টাকা। গতকাল রবিবার দুপুরে শিবপুর উপজেলা সদর রোডে এই ঘটনা ঘটে।

নিহত মারুফ (২৭) শিবপুর উপজেলার সৈয়দনগর গ্রামের মৃত মোশারফ হোসেনের ছেলে। তিনি পেশায় একজন সবজি বিক্রেতা ছিলেন।

নিহতের পরিবারের সদস্যরা জানান, প্রতিদিনের ন্যায় বাড়ি থেকে বের হয়ে আসেন মরুফ। এসময় তাকে শিবপুরের সদর রোডস্থ একটি বাড়িতে আটকে রাখে সৈকতের নেতৃত্বে একটি কিশোরগ্যাং। তাকে বাঁচাতে পার্শবর্তী ব্যাংক থেকে ছুটে আসেন তার বোন বৃষ্টি আক্তার।

এ সময় বৃষ্টির কাছ থেকে তার বাবার পেনশনের তোলা ৪ লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে তার সামনেই ভাইকে কুপিয়ে গুরুতর যখম করে তার। তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ উদ্দিন জানান, নিহত মারুফ নিজেও গত দুইমাস আগে একজনকে কুপিয়েছে। বয়স বেশি হলেও মারুফ কিশোরগ্যাংয়ের সদস্য বলে জানিয়েছে লোকজন। রবিবার বেলা ১১টার দিকে শিবপুরের সদর রোডের পাশে প্রতিপক্ষ সৈকত ওরফে শওকত এর গ্রুপের সদস্যরা তাকে কুপিয়েছে।

নিহতের লাশ উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ। তবে টাকা ছিনিয়ে নেয়ার বিষয়টি সঠিক কিনা তা জানা যায়নি।

এসকে

শেয়ার