Top

সিএফএ সোসাইটির নতুন প্রেসিডেন্ট আসিফ খান

০৯ জুলাই, ২০২৪ ৭:৪৭ অপরাহ্ণ
সিএফএ সোসাইটির নতুন প্রেসিডেন্ট আসিফ খান

সিএফএ সোসাইটির নতুন প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন এডজ অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডের (EDGE AMC) চেয়ারম্যান আসিফ খান। গত ১ জুলাই থেকে ২ বছরের জন্য সংস্থাটির সাবেক প্রেসিডেন্ট শাহীন ইকবালের থেকে তিনি এ দ্বায়িত্ব গ্রহণ করেন।

এছাড়াও সিএফও এবং সোনালী ব্যাংক পিএলসির হেড অব ট্রেজারি মো: ইকবাল হোসেন, সিএফএ ভাইস-প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন। শান্তা অ্যাসেট ম্যানেজমেন্টের সিইও কাজী মনিরুল ইসলাম, সিএফএ, সচিব এবং ব্র্যাক ব্যাংক পিএলসির হেড অব ক্যাপিটাল মার্কেট অ্যান্ড ওয়েলথ ম্যানেজমেন্ট কাজী রকিব-উল হক, সিএফএ কোষাধ্যক্ষের দায়িত্ব লাভ করেছেন।

সিএফএ সোসাইটির নব-নির্বাচিত কমিটির অন্যান্য পরিচালকদের মধ্যে রয়েছেন প্রাইম ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের সিইও মোঃ মনিরুজ্জামান, সিএফএ, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের কর্পোরেট ব্যাংকিংয়ের নির্বাহী পরিচালক মাহতাব ওসমানী, সিএফএ এবং শান্তা সিকিউরিটিজ লিমিটেডের গবেষণা ও কৌশলগত পরিকল্পনার প্রধান এস এম গালিবুর রহমান, সিএফএ।

সিএফএ সোসাইটি বাংলাদেশ গ্লোবাল সিএফএ ইনস্টিটিউটের একটি অংশ। সিএফএ সোসাইটির ১৩১ জন নিয়মিত এবং ৮৪ জন সহযোগী সদস্য বাংলাদেশের নেতৃস্থানীয় আর্থিক প্রতিষ্ঠানগুলিতে কাজ করছেন। বিশ্বব্যাপী বিনিয়োগ পেশাদারদের জন্য সিএফএ যোগ্যতাকে স্বর্ণের মান হিসেবে বিবেচনা করা হয়।

সিএফএ সোসাইটি বাংলাদেশের প্রধান কর্মকাণ্ডের মধ্যে রয়েছে অর্থ ও বিনিয়োগে শিক্ষাকে উৎসাহিত করা, সংস্থাটির সদস্যদের মধ্যে নৈতিকতা ও পেশাদারিত্বের প্রচার, নিয়ন্ত্রকদের সাথে নীতিগত প্রচার এবং সমাজের সদস্যদের জন্য অবিচ্ছিন্ন শিক্ষার সুযোগ প্রদান।

বিএইচ

শেয়ার