Top

খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি বাবুল, সম্পাদক অভিজিৎ

১৩ জুলাই, ২০২৪ ৪:২৯ অপরাহ্ণ
খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি বাবুল, সম্পাদক অভিজিৎ
খুলনা প্রতি‌নি‌ধি :

খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটি (কেটিআরইউ) এর বার্ষিক নির্বাচনে সভাপতি পদে এশিয়ান টিভির ব্যুরো প্রধান বাবুল আকতার ও সাধারণ সম্পাদক পদে ইনডিপেনডেন্ট টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক অভিজিৎ পাল নির্বাচিত হয়েছেন।

শনিবার নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান উৎসব টেলিভিশন এর ব্যুরো প্রধান সুনীল দাস তাদের নির্বাচিত ঘোষণা করেন।

নির্বাচনে নির্বাহী কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ সভাপতি বাংলাদেশ টেলিভিশন এর শিল্পাঞ্চল প্রতিনিধি মিজানুল ইসলাম, যুগ্ম সম্পাদক আনন্দ টিভির খুলনা ব্যুরো প্রধান আমজাদ আলী লিটন, কোষাধ্যক্ষ বাংলা টিভির খুলনা ব্যুরো প্রধান তরিকুল ইসলাম ডালিম ও র্নিবাহী সদস্য এটিএন বাংলার খুলনা ব্যুরো প্রধান এস. এম. হাবিব, মোহনা টিভির খুলনা ব্যুরো প্রধান মুন্সি মাহবুব আলম সোহাগ, ডিবিসি টিভির খুলনা ব্যুরো প্রধান মো: আমিরুল ইসলাম ও বৈশাখী টিভির খুলনা ব্যুরো শেখ হেদায়েতুল্লাহ।

গত (২৮জুন) খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটি (কেটিআরইউ)’র ০৯টি পদে র্নিবাচনের জন্য তফসিল ঘোষণা করা হয়। ঘোষিত তফসিল অনুযায়ী কেটিআরইউ’র র্নিবাচনের খসড়া ভোটার তালিকা গত ৩ জুলাই তারিখ প্রকাশ করা হয়। খসড়া ভোটার তালিকার উপর আপত্তি গ্রহণ, শুনানী ও নিষ্পত্তি শেষে ০৪জুলাই’২৪ইং তারিখ চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হয়।

গত ৪ জুলাই তারিখ সন্ধ্যায় নির্বাহী কমিটির নয় পদে মনোনয়নপত্র বিলি করে নির্বাচন কমিশন। গত ৫ জুলাই তারিখ মনোনয়নপত্র দাখিল ও যাচাই-বাছাই এবং খসড়া র্প্রাথী তালিকা প্রকাশ করা হয়। নির্বাচনে নির্বাহি কমিটির নয় পদের প্রত্যেকটিতে একক প্রার্থী থাকায় আজ শনিবার (১৩ জুলাই) নির্বাচন কমিশনের চেয়ারম্যান উৎসব টেলিভিশন এর ব্যুরো প্রধান প্রত্যেককে নির্বাচিত ঘোষণা করেন।

নির্বাচন কমিশনের অন্যান্য সদস্যরা হলেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এর যুগ্ম মহাসচিব হেদায়েত হেসেন মোল্লা ও নির্সবাহী সদস্য কৌশিক দে বাপী। নির্বাচনে খুলনায় বিভিন্ন টেলিভিশনে কর্মরত ২৯ জন সাংবাদিক ভোট প্রদান করেন।

এসকে

শেয়ার