Top

গোয়ালন্দে চরমপন্থী নেতাকে পিটিয়ে হত্যা

১৪ জুলাই, ২০২৪ ৩:৫১ অপরাহ্ণ
গোয়ালন্দে চরমপন্থী নেতাকে পিটিয়ে হত্যা
রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ীর গোয়ালন্দে মো. শহীদ মোল্লা নামে এক চরমপন্থী নেতাকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১৩ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের রমজান মাতব্বর পাড়া এলাকার পেছনে একটি মেহগনি বাগানে এই হত্যার ঘটনা ঘটে। পরে বিকেলের দিকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে তার মরদেহ শনাক্ত করে পুলিশ।

নিহত শহীদ মোল্লা পাবনা জেলার আমিনপুর থানার দূর্গাপুরের পানপাড়া এলাকার কানাই মোল্লার ছেলে। তিনি নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী সংগঠনের (পূর্ব বাংলা সর্বহারা পার্টি) সদস্য ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস বলেন, গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে খবর পেয়ে আমরা হাসপাতালে যাই। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানান, বিকাল সাড়ে ৪ টার দিকে অজ্ঞাত এক অটোচালক শহীদ মোল্লাকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। এরপর সেই অটোরিকশা চালক ওখান থেকে পালিয়ে যায়। এর ১০ মিনিট পর শহীদ মোল্লা মারা যান।

তিনি বলেন, অনেক খোঁজখবর নিয়ে জানা যায় কে বা কারা উজানচর ইউনিয়নের রমজান মাতব্বর পাড়া এলাকার পিছনে একটি মেহগনির বাগানে তার উপর হামলা করে। এরপর ঘটনাস্থল পরিদর্শন শেষে সেখান থেকে একটি হাত ঘড়ি ও একটি রক্ত লেগে থাকা বাঁশ উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, শহীদ মোল্লার বিরুদ্ধে ২টি হত্যা ও ২টি বিশেষ ক্ষমতা আইনে মামলা রয়েছে। ধারণা করা হচ্ছে, চরমপন্থী সংগঠনের অভ্যন্তরীণ বিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে। আমরা ঘটনার রহস্য উদ্‌ঘাটন ও হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেফতারের জন্য কাজ শুরু করেছি।

এএন

শেয়ার