Top

ফরিদপুরে ভ্যান চালককে কুপিয়ে জখম, যুবকের তিন বছরের কারাদণ্ড

১৫ জুলাই, ২০২৪ ৮:০৭ অপরাহ্ণ
ফরিদপুরে ভ্যান চালককে কুপিয়ে জখম, যুবকের তিন বছরের কারাদণ্ড
ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরের সালথায় সবুজ মুন্সি নামের এক ভ্যান চালককে কুপিয়ে জখমের মামলায় মুন্না মাতুব্বর (১৮) নামের এক তরুণকে তিন বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে তাকে বিশ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

সোমবার (১৫ জুলাই) দুপুরে ফরিদপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. হাফিজুর রহমান এ রায় দেন। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত আসামি মুন্না মাতুব্বর আদালতে উপস্থিত ছিলেন। পরে তাকে পুলিশ পাহারায় কারাগারে প্রেরণ করা হয়। আসামি মুন্না জেলার সালথা উপজেলার গট্টি ইউনিয়নের বড় লক্ষ্মণদিয়া গ্রামের মিজানুর মাতুব্বরের ছেলে।

আদালত সূত্রে জানা যায়, ২০২২ সালের ১৬ জুন রাতে ফরিদপুরের সালথা উপজেলার বাউশখালী এলাকার আলী আহসান মুন্সির ছেলে সবুজ মুন্সি নামের এক ভ্যান চালককে ধাঁরালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করা হয় এবং তার ভ্যান ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা হয়।

এ ঘটনায় ওই ভ্যান চালকের বাবা সালথা থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ দীর্ঘ তদন্ত শেষে একই বছরর ৭ জুলাই আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেন।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি অ্যাডভোকেট স্বপন পাল বলেন, দীর্ঘ শুনানি শেষে আদালতের মুন্না মাতুব্বর নামের এক তরুণকে তিন বছরের কারাদণ্ডের আদেশ দিয়েছেন। একই সঙ্গে বিশ হাজার টাকা জরিমানাও করা হয়। এ রায়ে বাদীসহ আমরা খুশি।

এসকে

শেয়ার