Top

চসিকের ঘুষ নেওয়া সেই কর্মকর্তা বরখাস্ত

২৭ আগস্ট, ২০২৪ ৮:৫১ অপরাহ্ণ
চসিকের ঘুষ নেওয়া সেই কর্মকর্তা বরখাস্ত
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) হিসাবরক্ষক মাসুদুল ইসলামের ঘুষ গ্রহণের ভিডিও ভাইরাল হওয়া সেই কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে।

মঙ্গলবার (২৭ আগস্ট) ঘুষ লেনদেনের বিষয়টি প্রমাণিত হওয়ায় এক আদেশে তাকে বরখাস্ত করা হয়েছে বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ মুহম্মদ তৌহিদুল ইসলাম।

তিনি জানান, হিসাব বিভাগের হিসাবরক্ষক মাসুদুল ইসলামের বিরুদ্ধে বিভিন্ন গণমাধ্যমে ঘুষ গ্রহণের অভিযোগের প্রেক্ষিতে মাসুদুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়া, অভিযোগের বিষয়ে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে মনীষা মহাজন, স্পেশাল ম্যাজিস্ট্রেটকে আহ্বায়ক, চৈতি সর্ববিদ্যা, নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সদস্য এবং আজিজ আহমদ, জনসংযোগ ও প্রটোকল অফিসারকে সদস্য সচিব করা হয়েছে।

কমিটিকে আগামী ৭ (সাত) কর্মদিবসের মধ্যে বিষয়টি তদন্তপূর্বক চসিক সচিব বরাবর তদন্ত প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যায়, ঠিকাদারকে বিলের চেক বুঝিয়ে দিচ্ছেন মাসুদুল ইসলাম। সামনের জন চেক নিতেই দুটো ৫শ টাকার নোট মাসুদুলের হাতে তুলে দিলেন। দ্রুত ওই টাকা প্যান্টের পকেটে ঢোকান মাসুদুল।

পাশের আরেকজন ঠিকাদারও চেক নিয়েই ঘুষের টাকা বুঝিয়ে দিলেন। সেটিও কোনো রাখঢাক না করেই প্যান্টের পকেটে ঢুকিয়ে ফেলেন মাসুদুল।

এম পি

শেয়ার