Top

চট্টগ্রামে পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের ছাত্রশিবিরের সংবর্ধনা প্রদান

০৬ সেপ্টেম্বর, ২০২৪ ৭:৪০ অপরাহ্ণ
চট্টগ্রামে পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের ছাত্রশিবিরের সংবর্ধনা প্রদান
চট্টগ্রাম প্রতিনিধি :

বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের নিয়ে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে ইসলামি ছাত্রশিবির চট্টগ্রাম জেলা দক্ষিণ শাখা।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) স্থানীয় এক মিলনায়তনে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এটি সম্পন্ন হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে মঞ্জুরুল ইসলাম শিক্ষার্থীদের উজ্জীবিত করার পাশাপাশি তাদের সফলতার জন্য বিভিন্ন পরামর্শ প্রদান করেন। তিনি বলেন, “আপনাদের অর্জন শুধু আপনার ব্যক্তিগত নয়, এটি আমাদের সমাজ ও দেশের জন্যও এক বিশাল অর্জন। আমরা আশাকরি, আপনারা সমাজে ইতিবাচক পরিবর্তন আনার জন্য সর্বদা সক্রিয় থাকবেন।”

তিনি আরও বলেন, “মেধাবীরা আমাদের সম্পদ। মেধার ইতিবাচক চর্চার মাধ্যমে দেশ, জাতি ও দ্বীন ইসলামের কল্যাণে ভূমিকা রাখতে মেধাবীরাই আমাদের আশা-আকাঙ্খার প্রতীক।”

অনুষ্ঠানে উপস্থিত শিক্ষার্থীরা তাদের ভবিষ্যৎ পরিকল্পনা এবং লক্ষ্য সম্পর্কে কথা বলেন এবং নিজেদের লক্ষ্য অর্জনে সবার সহযোগিতা কামনা করেন। এ ছাড়া অনুষ্ঠানে উপস্থিত শিক্ষার্থীদের বিভিন্ন পুরস্কার ও সম্মাননা প্রদান করা হয়।

এই আয়োজনে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা তাদের অর্জনের জন্য সন্তোষ প্রকাশ করে বলেন, এই ধরনের অনুষ্ঠানের মাধ্যমে তাদের আরো প্রেরণা ও সাহস পেতে সহায়ক ভূমিকা পালন করেছে।

এম পি

শেয়ার