Top

ময়মনসিংহের যুবকের মৃতদেহ মিলল নোয়াখালীতে

০৬ সেপ্টেম্বর, ২০২৪ ৮:২৫ অপরাহ্ণ
ময়মনসিংহের যুবকের মৃতদেহ মিলল নোয়াখালীতে
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভার একটি বিল থেকে ভাসমান অজ্ঞাত এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। পরে তার সাথে থাকা মোবাইলের মাধ্যমে নিশ্চিত হওয়া গেছে তার নাম আবুল বাশার (২২), বাড়ি ময়মনসিংহ।

শুক্রবার বিকেলে সোনাইমুড়ীর বরলা এলাকার রেললাইনের পশ্চিম পাশের একটি ডোবা থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত আবুল বাশার ময়মনসিংহ জেলার দোবাউরা থানার দুধনই এলাকার আবুল কাশেমের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে বরলা গ্রামের রেললাইনের পশ্চিম পাশের একটি বিলের মধ্যে ভাসমান অবস্থায় এক যুবকের মৃতদেহ ভাসতে দেখতে পায় লোকজন। বিষয়টি থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মৃতদেহটি উদ্ধার করে। তবে ঘটনাস্থলে কেউ মৃতদেহটি শনাক্ত করতে পারেনি।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে। প্রথমে নিহত ব্যক্তির পরিচয় পাওয়া না গেলেও তার পরনের লুঙিতে গুঁজানো থাকা মোবাইলের সূত্র ধরে পরবর্তীতে তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

ওসি আরও বলেন, প্রাথমিকভাবে জানা গেছে সে এ এলাকায় শ্রমিকের কাজ করতো। ধারণা করা হচ্ছে বন্যার সময় মাছ ধরতে গিয়ে পানিতে পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে, মৃতদেহের অবস্থা দেখে বুঝা যাচ্ছে ঘটনাটি ৩/৪দিন আগের হবে। ময়মনসিংহ থেকে নিহতের পরিবারের সদস্যরা আসছেন ময়নাতদন্ত শেষে মৃতদেহ তাদের কাছে হস্তান্তর করা হবে।

এম পি

শেয়ার