Top

ওয়ার্ড ছাত্রলীগ সভাপতিসহ ২ সন্ত্রাসী আটক

১৩ মার্চ, ২০২১ ১১:৫৪ পূর্বাহ্ণ
ওয়ার্ড ছাত্রলীগ সভাপতিসহ ২ সন্ত্রাসী আটক
সিলেট প্রতিনিধি :

সিলেটে অভিযান চালিয়ে দেশী-বিদেশী পিস্তল, গুলি, মাদকসহ দুই শীর্ষ সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৯। গ্রেফতারকৃতরা হলেন, মহানগর ছাত্রলীগের ৭নং ওয়ার্ডের সভাপতি অন্যজন মাদক ব্যবসায়ি।

অভিযানে তাদের সাথে থাকা ১টি বিদেশী পিস্তল, দেশীয় তৈরী ১টি পাইপগান, ৩ রাউন্ড গুলি, পাইপগানের ব্যারেল ১টি এবং ৮০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

শুক্রবার (১২ মার্চ) ভোরের দিকে সিলেট নগরীর সুবিদবাজার এলাকায় র‌্যাব এ অভিযান চালায়।

শুক্রবার তথ্যটি নিশ্চিত করে র‌্যাব -৯ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার ওবাইন জানান, এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে এয়ারপোর্ট থানায় আলাদা ৩টি মামলা দায়ের করেছে।

র‌্যাব জানায়, রাত পৌনে ২টায় সুবিদবাজারস্থ লন্ডনী রোডে পৃথক অভিযান চালিয়ে সন্ত্রাসী মো. আবুল কালাম আজাদ তুহিন (৩২) কে আটক করে। সে মহানগর ৭নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি ও এলাকার অগ্রণী-১৮১ খান নিবাসের নুরুল আলমের ছেলে।

এ সময় তুহিনের হেফাজতে থাকা ১টি বিদেশী পিস্তল, ৩ রাউন্ড গুলি, ১টি অস্ত্রের বাট, ১টি পাইপগানের ব্যারেল এবং ১টি রামদা জব্দ করে র‌্যাব। শুক্রবার সকালে আটককৃত সন্ত্রাসীর বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করে। পরে জব্দকৃত আলামতসহ আসামিকে সংশ্লিষ্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

এছাড়া ওইদিন, নগরীর সুবিধবাজার অগ্রণী আবাসিক এলাকায় র‌্যাব অভিযান চালিয়ে লন্ডনী রোড থেকে মো. আব্দুল আলী রাজু (২৯) নামের এক সন্ত্রাসীকে আটক করে। সে সুবিদবাজারের ছায়েফ খান রোড ১৩১ অগ্রণী বাসার আলী মঞ্জিলের তরমুজ আলীর ছেলে।

এ সময় তার হেফাজতে থাকা ১টি দেশীয় পাইপগান ও ৮০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করে জব্দকৃত আলামতসহ আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে।

বৃহস্পতিবার দিবাগত রাত ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ উপ-অধিনায়ক মেজর শওকাতুল মোনায়েম, এএসপি ওবাইন, এএসপি আফসান আল আলমের যৌথ নেতৃত্বে সদর কোম্পানী সিলেট ক্যাম্পের একটি দল অভিযান পরিচালনা করে।

শেয়ার