Top
সর্বশেষ

হাজীগঞ্জে বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর গৃহ নির্মাণ সামগ্রী প্রদান

২৮ সেপ্টেম্বর, ২০২৪ ৯:৪২ অপরাহ্ণ
হাজীগঞ্জে বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর গৃহ নির্মাণ সামগ্রী প্রদান
জেলা প্রতিনিধি :

বন্যা পরবর্তী পুনর্বাসন কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুরের হাজীগঞ্জে বন্যার্তদের মাঝে গৃহ নির্মাণ সামগ্রী, রবি শস্য বীজ ও নগদ অর্থ প্রদান করেছে সেনাবাহিনী।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের মালিগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে চাঁদপুর আর্মি ক্যাম্প কর্তৃক কয়েকটি বন্যা দুর্গত অসহায় পরিবারের মাঝে কিছু সংখ্যক ঢেউটিন, রবি শস্য বীজ ও প্রতিটি পরিবারকে নগদ অর্থ প্রদান করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় পরিবারের সদস্যদের হাতে ঢেউটিন, রবি শস্য বীজ ও প্রতিটি পরিবারকে নগদ অর্থ তুলে দেন সেনাবাহিনীর ২১ বীরের ভারপ্রাপ্ত অধিনায়ক মো. মোয়াজ্জেম হোসেন।

এছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপস শীল, উপজেলা কৃষি কর্মকর্তা দিলরুবা খানম, সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. নাসির ও হাজীগঞ্জ প্রেসক্লাব সভাপতি হাসান মাহমুদ উপস্থিত ছিলেন।

সম্প্রতি হাজীগঞ্জে বন্যা পরিস্থিতির অবনতিতে তিন ইউনিয়নসহ উপজেলার বেশ কিছু এলাকায় জানমালের ক্ষতি হয়। এমন পরিস্থিতিতে বন্যার্ত মানুষের মাঝে গেল ২৪ আগষ্ট থেকে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা এবং বন্যা দুর্গতদের মাঝে সহায়তা করে আসছে চাঁদপুর সেনা ক্যাম্প।

বিএইচ

শেয়ার