Top

চাঁদপুর জেলা জামায়াতের আমির বিল্লাল হোসেন নির্বাচিত

২৫ অক্টোবর, ২০২৪ ৩:২৮ অপরাহ্ণ
চাঁদপুর জেলা জামায়াতের আমির বিল্লাল হোসেন নির্বাচিত

চাঁদপুর প্রতিনিধি: আগামী ২০২৫-২৬ সেশনের জন্য সদস্যদের (রুকন) প্রত্যক্ষ ভোটে বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁদপুর জেলার  আমির নির্বাচিত হয়েছেন মাওলানা বিল্লাল হোসেন মিয়াজী। সম্প্রতি চাঁদপুর জেলা জামায়াতের বার্ষিক সদস্য (রুকন) সম্মেলনে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় কর্মপরিষদ বৈঠকে আমির জামায়াত ভোটের ফলাফল ঘোষণা করেন। পুরুষ ও মহিলা রুকনগণ প্রত্যক্ষ ও গোপন ব্যালটে ভোট প্রদান করেন।

জামায়াত ইসলামী কেন্দ্রীয় কমিটির প্রচার ও মিডিয়া বিভাগ সম্পাদক মতিউর রহমান আকন্দ স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেসবার্তা থেকে এসব তথ্য জানানো হয়।

জামায়াতের সব ধরনের নির্বাচন গণতান্ত্রিক পদ্ধতিতে অনুষ্ঠিত হয়। সর্বোচ্চ ভোট প্রাপ্ত ব্যক্তিই নির্বাচিত হন। সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী নেতৃত্ব নির্বাচনে কোনো প্রার্থী থাকেন না। কেউ পদ প্রত্যাশী হলে তিনি অযোগ্য বলে বিবেচিত হন।

মাওলানা বিল্লাল হোসেন মিয়াজী ইতিমধ্যে চাঁদপুর জেলা জামাতের নায়েবে আমির, জেলা সেক্রেটারি, জেলা অফিস সেক্রেটারী ও চাঁদপুর শহর জামায়াতের আমিরের দাযয়িত্ব পালন করেছেন। এর আগে তিনি ছাত্র শিবিরের চাঁদপুর জেলা সভাপতি ও সেক্রেটারি দায়িত্ব পালন করেন।

পেশায় তিনি একজন শিক্ষক। ব্যক্তিগত জীবনে তিন ছেলে ও এক মেয়ে সন্তানের বাবা। অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালনে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

এনজে

শেয়ার