Top

ময়মনসিংহে পৃথক ট্রাক চাপায় মা-মেয়েসহ নিহত ৩

১৭ মার্চ, ২০২১ ৩:৩৩ অপরাহ্ণ
ময়মনসিংহে পৃথক ট্রাক চাপায় মা-মেয়েসহ নিহত ৩
ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে ও তারাকান্দায় সড়ক দুর্ঘটনায় এক ফল ব্যবসায়ী নিহত হয়েছে।

বুধবার (১৭ মার্চ) ভালুকার পৌর সদরের কাঁঠালী এলাকায় রাসেল স্পিনিং মিলের সামনে ও তারাকান্দার কাশিগঞ্জ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মা খাদিজা খাতুন (৪৪), তার দেড় বছরের মেয়ে মরিয়ম ও রফিকুল ইসলাম (৩০)।

ভালুকা হাইওয়ে পুলিশের ইনচার্জ মশিউর রহমান জানান, বুধবার সকালে ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের ভালুকার রাসেল স্পিনিং মিলের সামনে মাল ভর্তি একটি ট্রাক দ্রুত গতিতে পিছনের দিকে এসে পথচারী মা ও মেয়েকে চাপা দিলে তারা দুজনই মারাত্ম আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল দশটার দিকে মা খাদিজা খাতুন ও সাড়ে দশটার দিকে মেযে মরিয়ম মারা যায়। নিহত খাদিজা জেলার ত্রিশাল উপজেলার দরিরামপুর এলাকার সাইদুল ইসলামের স্ত্রী। খাদিজা ভালুকায় বাসা ভাড়া নিয়ে শ্রমিকের কাজ করত বলে পুলিশ জানায়। পুলিশ ট্রাকটিকে আটক করতে পারলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

এদিকে তারাকান্দা থানার ওসি আবুল খায়ের জানান, বুধবার দুপুরে ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের কাশিগঞ্জ পেট্রোল পাম্প এলাকায় ট্রাক চাপায় রফিকুল ইসলাম নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত রফিকুল পেশায় একজন ফল ব্যবসায়ী। তার বাড়ি কাশিগঞ্জ বাজার সংলগ্ন সাধুপাড়ায় এলাকায়। এ ঘটনায় পুলিশ ট্রাকটিকে আটক করতে পারলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

শেয়ার