Top

সাতক্ষীরা আইনজীবী সমিতির নির্বাচন: সভাপতি আবুল হোসেন, সম্পাদক সবুজ

১৯ মার্চ, ২০২১ ৩:২১ অপরাহ্ণ
সাতক্ষীরা আইনজীবী সমিতির নির্বাচন: সভাপতি আবুল হোসেন, সম্পাদক সবুজ
সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন এড. মো: আবুল হোসেন। আর সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এড. আ. ক. ম রেজওয়ান উল্লাহ সবুজ।

বৃহস্পতিবার (১৮ মার্চ) সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে সভাপতি পদে ৩০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এড. মো: আবুল হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এড. বিএম মিজানুর রহমান পিন্টু পেয়েছেন ১২৪ ভোট।

সাধারণ সম্পাদক পদে ২৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এড. আ. ক. ম রেজওয়ান উল্লাহ সবুজ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এড. মো: ইউনুচ আলী পয়েছেন ১৭৩ ভোট।

অন্যদিকে সহ-সভাপতি পদে ২২৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এড. মো: গোলাম মোস্তফা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এড. সৈয়দ এখলেছার আলী বাচ্চু পেয়েছেন ১৯৬ ভোট। যুগ্ম-সম্পাদক পদে ১৭১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো: সাইদুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এড. শেখ মোস্তাফিজুর রহমান (শাহনওয়াজ) পেয়েছেন ১৫৮ ভোট এবং অপর প্রার্থী মো: জহুরুল হক পেয়েছেন ৯৮ ভোট।

এছাড়া কোষাধ্যক্ষ পদে ১৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এড. জেড এম আব্দুল্যাহ মামুন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এড. মোল্যা মো: আব্দুস সোবহান মুকুল পেয়েছেন ১৩৯ ভোট এবং অপর প্রার্থী এড. মো: রফিকুল ইসলাম পেয়েছেন ১১৩ ভোট। সহ-সম্পাদক লাইব্রেরী পদে ২৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এড. মো: আব্দুল জলিল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এড. মো: হুমায়ূন কবীর পেয়েছেন ১৬৩ ভোট। সহ-সম্পাদক ক্রীড়া ও সংস্কৃতি পদে ১৭০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এড. আ. ক. ম সামছুদ্দোহা খোকন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এড. স. ম মমতাজুর রহমান মামুন পেয়েছেন ৯৮ ভোট এবং অপর প্রার্থী এড. অসীম কুমার মন্ডল পেয়েছেন ৮৩ ভোট ও এড. শেখ হুমায়ূন কবীর পেয়েছেন ৬৬ ভোট। সহ-সম্পাদক মহিলা পদে একমাত্র প্রার্থী এড. শাহানা ইমরোজ বিনা প্রতিদ্বন্দ্বিতায় পূর্বেই নির্বাচিত হয়েছেন।

এদিকে, সদস্যের ৩টি পদে নির্বাচিত হয়েছেন, এড. জি. এম ফিরোজ আহমেদ (প্রাপ্ত ভোট ২২৮), এড. মো: তারিক ইকবাল অপু (প্রাপ্ত ভোট ২২১) এবং এড. ই-জে, এম হাসীব (প্রাপ্ত ভোট ২০৩)। অপর প্রার্থী এড. সুনীল কুমার ঘোষ ১৩৩ ভোট, এড. মো: সাইদুজ্জামান জিকো ১২৩ ভোট, এড. মো: নজরুল ইসলাম জীবন ১০৩ এবং এড. আছাদুল্যাহ আছাদ ৭৬ ভোট পেয়েছেন।

শেয়ার