Top

চুয়াডাঙ্গায় কৃষক লীগের সদস্যকে প্রকাশ্যে কুপিয়ে জখম

০৮ এপ্রিল, ২০২১ ১২:১০ অপরাহ্ণ
চুয়াডাঙ্গায় কৃষক লীগের সদস্যকে প্রকাশ্যে কুপিয়ে জখম
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গায় দলীয় কোন্দলের জেরে তুহিন ইসলাম রানা নামের কৃষক লীগের এক সদস্যকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকেরা।

বুধবার (৭ এপ্রিল) বেলা ১১টার দিকে পৌর এলাকার ফেরিঘাট রোডে এ ঘটনা ঘটে।

রানাকে উদ্ধার করে প্রথমে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী রেফার করেন চিকিৎসক। তুহিন ইসলাম রানা (৪০) চুয়াডাঙ্গা পৌর এলাকার জিনতলা মল্লিকপাড়ার মৃত শহিদুল ইসলামের ছেলে। তিনি চুয়াডাঙ্গা জেলা কৃষক লীগের সদস্য বলে নিশ্চিত করেছেন জেলা কৃষক লীগের সভাপতি মোমিনপুর ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক জোয়ার্দ্দার।

তুহিন ইসলাম রানার বোন রুনা খাতুন বলেন, আমার ভাই বড় বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় একই এলাকার মৃত ইউনুস আলীর ছেলে লিপটনসহ কয়েকজন তার ওপর হামলা চালায়। বাঁশ দিয়ে পিটিয়ে এবং ধারালো দা দিয়ে কুপিয়ে রানাকে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা রানাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. জান্নাতুল ফেরদৌস বলেন, রানার অবস্থা আশঙ্কাজনক। তার মাথায় কোপের গুরুতর আঘাত লেগেছে। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন আছে। প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য রাজশাহী রেফার করা হয়।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ খান বলেন, ঘটনাটি শুনেছি। তবে এখনও কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো বলে জানান তিনি।

এদিকে, গতকাল দুপুরেই রানাকে অচেতন অবস্থায় অ্যাম্বুলেন্সযোগে রাজশাহী নেয়া হয়। গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সে সময়ও রানা সংজ্ঞাহীন অবস্থায় ছিলেন।

শেয়ার