Top

বাবাকে পিটিয়ে হত্যা, ছেলে আটক

১০ এপ্রিল, ২০২১ ৫:০৪ অপরাহ্ণ
বাবাকে পিটিয়ে হত্যা, ছেলে আটক
যশোর প্রতিনিধি :

যশোর সদর উপজেলার বসুন্দিয়া কালীবটতলা এলাকায় ছেলের লাঠির আঘাতে সরোয়ার হোসেন নামে এক পিতা নিহত হয়েছেন। শুক্রবার (৯ এপ্রিল) রাত সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ ঘাতক ছেলে নয়ন হোসেনকে  (২৪)  আটক করেছে। নিহত সরোয়ার হোসেন ( ৪৮) সদর উপজেলার বসুন্দিয়া কালীবটতলা এলাকার আমজেদ হোসেনের ছেলে।

নিহতের ভগ্নিপতি এসকেন্দার ব্যাপারী জানান শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে সরোয়ার হোসেন দোকান বন্ধ করে বাড়ি ফেরেন। এরপর তার সাথে স্ত্রী হাসিনা বেগমের সাথে পারিবারিক বিষয় নিয়ে কথাকাটি হয়। সরোয়ার হোসেন কথাকাটাকাটির একপর্যায়ে হাসিনাকে মারপিট করে। এসময় নয়ন ঘরের দরজার ডাসা দিয়ে তার বাবাকে বেধড়ক মারপিট করে।পরে পরিবারের লোকজন সরোয়াকে সেখান থেকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। সরোয়ার হোসেনের অবস্থাগুরুতর হওয়ায় হাসপাতালের চিকিৎসক  রাতেই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। খুলনায় নেয়ার পথে রাত দেড়টার দিকে তার মৃত্যু হয়।

যশোর কোতয়ালী থানার ওসি তাজুল ইসলাম বলেন, স্বামী-স্ত্রীর কলহের জের ধরে ছেলে বাবাকে লাঠি দিয়ে আঘাত করায় তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ছেলে নয়নকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য যশোর জেলারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় নিহতের বড় বোন বাদি হয়ে আজ শনিবার সকালে  একটি হত্যা মামলা দায়ের করেছে।

শেয়ার