Top
সর্বশেষ

যশোরে বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত আটক

১৫ এপ্রিল, ২০২১ ৮:৫১ অপরাহ্ণ
যশোরে বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত আটক
যশোর প্রতিনিধি :

যশোরে একশ বছর বয়সী রাবেয়া নামে এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে রুবায়েত হোসেন (২০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। রুবায়েত সদর উপজেলার চাঁচড়া ইঊনিয়নের সাড়াপোল রুদ্রপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে।

সে প্রতিবন্ধী বলে পুলিশ জানিয়েছে। ধর্ষণের শিকার রাবেয়া চাঁচড়া ইঊনিয়নের সাড়াপোল এলাকার কারিগড় পাড়ার ইউসুফ আলীর স্ত্রী।

এদিকে ধর্ষণের শিকার ওই শতবর্ষির অবস্থা গুরুতর হওয়ায় বৃহস্পতিবার দুপুরে যশোর জেনারেল হাসপাতালে তার অস্ত্রোপচার করা হয়েছে।

ওই শতবর্শি নারীর পুত্রবধূ বলেছেন ‘বুধবার দুপুরে আমার শাশুড়ি ঘরে শুয়ে ছিলেন। ওই সময় আমার ভাসুরের ছেলে ঘরের ভেতরে ঢুকে দেখে তার (বৃদ্ধার) বুকের ওপরে রুবায়েত। এসময় আমার শাশুড়ির মাথা ও যৌনাঙ্গ থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। আমরা রুবায়েতকে আটক করি এবং আমার শাশুড়িকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করি। পরে স্থানীয় মেম্বার মনজুর ও রুবায়েতের চাচা এসে তাকে ছাড়িয়ে নিয়ে যায়।’

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার আরিফ আহম্মেদ বলেন, গত কাল বুধবার বিকাল পাঁচটার দিকে ফিজিক্যাল অ্যাসাল্ট হিসেবে শত বছর বয়সী এক নারীকে ভর্তি করা হয়। প্রথমে তাকে মহিলা সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়। পরে ওই নারীকে ধর্ষণ করা হয়েছে বলে জানানো হলে বৃহস্পতিবার বেলা সোয়া ১১টায় তাকে গাইনি ওয়ার্ডে পাঠানো হয়। তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে অপারেশন থিয়েটারে নিয়ে গিয়ে অপারেশন করা হয়েছে।

আরএমও বলেন, বৃদ্ধাকে ধর্ষণ করা হয়েছে কিনা তা পরীক্ষার জন্য আলামত সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার রিপোর্ট এলে বিস্তারিত জানানো যাবে।

জানতে চাইলে কোতয়ালি থানার পরিদর্শক (তদন্ত) ইন্সপেক্টর শেখ তাসমীম আলম জানিয়েছেন, চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর রকিবুজ্জামান বৃহস্পতিবার দুপুরে অভিযুক্ত রুবায়েতকে আটক করেছেন। তবে সে প্রতিবন্ধী বলে জানাগেছে। প্রায় সময় তাকে শেকল দিয়ে বেঁধে রাখা হতো। বুধবার শেকল খুলে কোন এক ফাঁকে ওই বাড়িতে গিয়ে ছিলো সে। তবে বিষয়টি আরো তদন্ত করে দেখা হচ্ছে।

শেয়ার