Top
সর্বশেষ

বাঘারপাড়ায় দেয়াল চাপায় শিশুর মৃত্যু

১৯ এপ্রিল, ২০২১ ৯:১২ অপরাহ্ণ
বাঘারপাড়ায় দেয়াল চাপায় শিশুর মৃত্যু
যশোর প্রতিনিধি :

যশোরের বাঘারপাড়ায় বসতবাড়ির দেয়াল চাপা পড়ে মাহিম হোসেন (৯) নামে এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। সোমবার (১৯ এপ্রিল) বাঘারপাড়ার ধলগ্রাম ইউনিয়নের কবিরভিটা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মাহিম হোসেন কবিরভিটা গ্রামের কৃষক বিল্লাল ফকিরের ছেলে। স্থানীয়রা জানায় সকাল সাড়ে ৮ টার দিকে মাহিম বাড়ির পাশে খেলা করছিল।

একপর্যায়ে খেলতে খেলতে সে নির্মাণাধীন বসতবাড়ির ইটের কাঁচা গাঁথুনির জন্য নির্মিত বাঁশের ভারার উপর ওঠে। হঠাৎ করে দেয়ালটি পড়ে গেলে দেয়ালের নিচে চাপা পড়ে মাহিম। পরে স্থানীয়রা উদ্ধার করে মাহিমকে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে নিয়ে গেলে সেখান কার জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রের জরুরী বিভাগের চিকিৎসক ও আবাসিক মেডিকেল অফিসার ডা. কৌশিক আশরাফ বলেন শিশুটির শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে বাঘারপাড়া থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) শাহনি বলেন, এ ঘটনা জানতে হলে ঘটনা স্থলে এসে জেনে যান । আমি আপনাকে তথ্য দিতে বাধ্যনয়। এছাড়াও বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দীনের ফোন নাম্বারে ফোন করে তাকেও পাওয়া যায়নি।

 

শেয়ার