Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বাস চালককে গলা কেটে হত্যার অভিযোগে ভ্যান চালক আটক

২৫ এপ্রিল, ২০২১ ২:৩৬ অপরাহ্ণ
বাস চালককে গলা কেটে হত্যার অভিযোগে ভ্যান চালক আটক
সাভার প্রতিনিধি :

সাভারে বাড়ি থেকে ডেকে নিয়ে বাস চালককে গলা কেটে হত্যা করেছে এক ভ্যান চালক। এ ঘটনায় হত্যাকারীকে আটক করেছে পুলিশ।

রোববার (২৫ এপ্রিল) ভোর রাতে সাভারের আনন্দপুর এলাকায় এ হত্যা কান্ডের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ভোর রাতে সাভারের আনন্দপুর মহল্লার আনিস শেখের ছেলে বাস চালক রাজিব শেখকে বাড়ি থেকে মোবাইল ফোনে ডেকে আনেন প্রতিবেশী ভ্যান চালক নাজিম মন্ডল। পরে তাকে একটি বাগানে নিয়ে রামদা দিয়ে গলা কেটে হত্যা করে নাজিম মন্ডল। এসময় হত্যাকারী পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে আটক করে সাভার মডেল থানা পুলিশের কাছে সোর্পদ করে। সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

 পুলিশ এসময় ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি রামদা উদ্ধার করেছে। তবে কি কারণে ওই বাস চালককে হত্যা করা হয়েছে নিহতের পরিবারের সদস্যরা বলতে না পারলেও পুলিশ বলছে, মাদক খাওয়াকে কেন্দ্র করে ওই বাস চালককে হত্যা করেছে ভ্যান চালক। নিহত ওই বাস চালকের বাড়ি মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার মুন্সিকান্দি গ্রামে। আটক হত্যাকারী রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানার পাঁচুরিয়া গ্রামের কাদের মন্ডলের ছেলে। অন্যদিকে আশুলিয়ার গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতাল থেকে একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

এবিষয়ে সাভার মডেল থানার এস আই এস এম নুরুল কাদির সৈকত বলেন, ওই বাস চালকের হত্যাকান্ডের বিষয়টি তারা আরও গভীরভাবে তদন্ত করে দেখছেন। এঘটনায় মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার