Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

গভীর রাতে সেহরি নিয়ে অসহায় মানুষের পাশে ইউএনও

২৫ এপ্রিল, ২০২১ ৪:৫৮ অপরাহ্ণ
গভীর রাতে সেহরি নিয়ে অসহায় মানুষের পাশে ইউএনও
নারায়ণগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জের রূপগঞ্জে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দুই শতাধিক অসহায়-ছিন্নমূল মানুষের মাঝে সেহরির খাবার বিতরণ করা হয়েছে।

রোববার (২৫ এপ্রিল) দিবাগত রাতে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহ নুসরাত জাহান নিজ হাতে এ খাদ্য বিতরণ করেন।

জানা গেছে, গত রোববার রাত দেড়টার দিকে উপজেলা ভুলতা এবং গাউছিয়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়ক এবং এশিয়ান হাইওয়েতে অসহায়, গরিব ও দুস্থ মানুষের মাঝে সেহরি বিতরণ করা হয়। এ সময় ইউএনও এর সঙ্গে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) আফিফা খান, নিজাম উদ্দিন, জাহাঙ্গীর মাহমুদ, সাইদুর রহমান, বিপ্লব হাসান প্রমুখ।

ইউএনও শাহ নুসরাত জাহান জানান, জেলা প্রশাসকের নির্দেশে রূপগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুরো রমজানে উপজেলার বিভিন্ন এলাকার অসহায়দের মাঝে সেহরির খাবার বিতরণ করা হবে।

শেয়ার