Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মাগুরায় মাঠ থেকে এক নারীর মরদেহ উদ্ধার

২৫ এপ্রিল, ২০২১ ৫:৩৬ অপরাহ্ণ
মাগুরায় মাঠ থেকে এক নারীর মরদেহ উদ্ধার
মাগুরা প্রতিনিধি :

মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের ঘুল্লিয়া গ্রামে একটি মাঠ থেকে সখিনা বেগম (৩৫) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৫ এপ্রিল) সকালে মাঠের মাঝে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে সকাল সাড়ে আটটার দিকে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। নিহত সখিনা ওই গ্রামের আব্দুল মালেক শেখের মেয়ে।

বিনোদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার জানান, সকালে গ্রামের হাতিগাড়া ব্রিজের পাশে খেতের মাঝে এক নারীর লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। এরপর সকাল সাড়ে আটটার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে নির্জন ফসলের মাঠে লাশটি পড়ে ছিল। লাল রঙের একটি কম্বলের উপর উপুড় হয়ে লাশটি পড়ে ছিল। লাল রঙের উপর সবুজ ফুলের ছাপা শাড়ির আচল গলায় প্যাচানো ছিল। তাঁর গলা ও মুখে আঘাতের চিহ্ন, রক্তের দাগ আছে। ওই নারী স্বামী পরিত্যক্তা। তাঁর কোনো সন্তান নেই। তিনি বাবার বাড়ি থেকে এলজিইডির গ্রামীণ রাস্তা মেরামত প্রকল্পে মাটি কাটার কাজ করে জীবিকা নির্বাহ করতেন।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে, তাঁকে হত্যা করে লাশ ফেলে রাখা হয়েছে। কে বা কারা তাকে হত্যা করে এখানে ফেলে রেখে গেছে তা খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে তদন্ত চলছে।

শেয়ার