Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

আলমডাঙ্গায় পুত্রবধুর ঘরে শশুর, পালালো টিন কেটে

২৬ এপ্রিল, ২০২১ ১১:০৫ পূর্বাহ্ণ
আলমডাঙ্গায় পুত্রবধুর ঘরে শশুর, পালালো টিন কেটে
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গার বাড়াদি গ্রামে পুত্রবধুর ঘরে ঢুকে জনগণের ধাওয়ায় পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে খোদ শশুর মোজাম আলীর বিরুদ্ধে। সোমবার (২৫ এপ্রিল) রাত ৯ টার দিকে বেসামাল অবস্থায় স্থানীয়রা তাকে পুত্রবধুর ঘরে আটকে রাখে।

পরে ঘরে টিন কেটে পালিয়ে যায় তিনি। এসময় পুত্র সুজন তার শশুর বাড়িতে অবস্থান করছিল। জানাগেছে, উপজেলার বাড়াদি গ্রামের মাঠপাড়ার মোজাম আলী তার ছেলের সুজনের অনুপস্থিতে পুত্রবধুর সাথে রঙ্গলীলা মত্তাবস্থায় স্থানীয়রা ঘরে আটকে রাখে। এসংবাদ গ্রামে ছড়িয়ে পড়লে এলাকাবাসি ওই বাড়িতে ভীড় জমায়।

এরই সুযোগে ঘরের টিনের চাল কেটে দিলে পালিয়ে যায় মোজাম। স্থানীয়রা জানায়, গত দুবছর আগেও মোজাম তার পুত্রবধুর সাথে একই অবস্থায় ধরা পড়েছিল।

এবিষয়ে ইউপি সদস্য আমীন উদ্দিন জানান, মোজাম খারাপ প্রকৃতির লোক। এর আগেও এলাকাবাসি পুত্রবধুর সাথে তাকে একই ঘরে আটক করে ছিল।

এ বিষয়ে ভুক্তভোগী সুজন এর সাথে কথা বললে তিনি বলেন, আমার বাবার বিচার চাই, তার উপযুক্ত শাস্তি দাবি করছি।

শেয়ার