Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

কুড়িগ্রামের ৫শতাধিক পরিবহণ শ্রমিকের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

২৬ এপ্রিল, ২০২১ ৩:২৪ অপরাহ্ণ
কুড়িগ্রামের ৫শতাধিক পরিবহণ শ্রমিকের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
 কুড়িগ্রাম প্রতিনিধি :

মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাব ও লকডাউনে গণপরিবহণ বন্ধ রয়েছে বেশ কিছু দিন ধরে। এতে জেলার কয়েক শতাধিক পরিবহণ শ্রমিক কাজ হারিয়ে বেকার হয়ে পড়েছেন। তারা অর্থ উপার্জনের অভাবে পরিবার পরিজন নিয়ে কষ্টে দিনাতিপাত করছিলেন। অগ্রাধিকার ভিত্তিতে কুড়িগ্রাম জেলার এসব কর্মহীন পরিবহণ শ্রমিককে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (২৬ এপ্রিল) দুপুরে কুড়িগ্রাম জেলার কেন্দ্রীয় স্টেডিয়াম মাঠে ৫শতাধিক কর্মহীন শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি-সাবেক এমপি মো: জাফর আলী, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) উৎপল কুমার রায়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, পৌর মেয়র কাজিউল ইসলাম প্রমুখ।

কর্মহীন শ্রমিকদের দেয়া উপহার সামগ্রীর মধ্যে প্রত্যেকের প্যাকেজে ছিল ১০ কেজি চাল, ১কেজি ডাল, ১ কেজি আলু, আধা লিটার সয়াবিন তেল ও আধা কেজি লবন।

জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম বলেন, প্রধানমন্ত্রীর দেয়া বিশেষ উপহার পর্যায়ক্রমে সকল কর্মহীন মানুষের মাঝে  প্রদান করা হবে। তবে অগ্রাধিকার ভিত্তিতে পরিবহণ শ্রমিকগণ বেকার হয়ে পড়ায় তাদের দিয়ে সহায়তা শুরু করা হলো। এছাড়াও অনুরুপ কর্মসূচি জেলার ৯উপজেলায় ইউএনও দের মাধ্যমে বিতরণ করা হবে।

শেয়ার