Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

অভয়নগরে গভীর রাতে ডাকাত দলের হামলায় নিহত ১: আহত ২

২৬ এপ্রিল, ২০২১ ৬:০৩ অপরাহ্ণ
অভয়নগরে গভীর রাতে ডাকাত দলের হামলায় নিহত ১: আহত ২
যশোর প্রতিনিধি :

যশোরের অভয়নগরে গভীর রাতে একদল ডাকাত সঞ্জয় সরকার (৪০) নামে এক পাটকল কর্মচারীর বাড়িতে ডাকাতির উদ্দেশ্যে হামলা চালিয়েছে। এ হামলায় সঞ্জয় সরকার নিহত ও তার স্ত্রী রিপা সরকার (৩২) ও তার মাতা (৬০) গুরুতর আহত হয়ে  খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সোমবার (২৬ এপ্রিল) ভোররাতে উপজেলার চলিশিয়া ইউনিয়নের চলিশিয়া -পালপাড়ায় এ ঘটনাটি ঘটে।

নিহত সঞ্জয় যশোরের অভয়নগর উপজেলার চলিশিয়া গ্রামের গৌরচন্দ্র সরকারের ছেলে। তিনি অভয়নগর উপজেলার রাজঘাটে অবস্থিত যশোর জুট ইন্ডাস্ট্রিজে (জেজেআই) মিলের হিসাব বিভাগের উচ্চমান সহকারী পদে কর্মরত ছিলেন।

জানা গেছে জানালার কপাট ও গ্রিল ভেঙ্গে ডাকাত দল সঞ্জয়ের বাড়িতে ঢুকে। এসময় ডাকাতেরা সঞ্জয়কে দেখতে পেয়ে তাকে লোহার রড দিয়ে এলোপাতারী পেটাতে থাকে। সঞ্জয়ের চিৎকার শুনে স্বামীকে বাঁচাতে তার স্ত্রী রিপা সরকার ও বৃদ্ধা মাতা এগিয়ে আসলে ডাকাতরা তাদেরকেও পিটিয়ে গুরুতর আহত করে। পরে ডাকাতরা ঘরে থাকা অর্থ ও স্বর্ণালংকার নিয়ে চলে যায়। ডাকাতেরা চলে গেলে সঞ্জয়ের স্কুল পড়ুয়া মেয়ে ও ছেলে প্রতিবেশীদের ডাকাডাকি করতে থাকলে প্রতিবেশীরা এগিয়ে এসে আহত সঞ্জয়, তার স্ত্রী ও বৃদ্ধা মাতাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং বিষয়টি অভয়নগর থানা পুলিশকে অবহিত করে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সঞ্জকে পরীক্ষা করে মৃত বলে ঘোষণ করে। সঞ্জয়ের স্ত্রী রিপা ও তার বৃদ্ধা মাতার অবস্থা শুরুতর হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

চলিশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাদির হোসেন মোল্যা জানান সোমবার (আজ) ভোররাতে ৫/৭ জন ডাকাত দল সঞ্জয়ের বাড়িতে প্রবেশ করে তাকে এলোপাতাড়িভাবে লোহার রড দিয়ে পিটিয়ে ঘটনাস্থলে হত্যা করে। এসময় তার স্ত্রী রিপা ও তার বৃদ্ধা মাতা তাকে বাঁচাতে এগিয়ে এলে তাদেরকেও ডাকাত দল রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। তাদেরকে গুরুতর অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভয়নগর থানার ওসি মোঃ মনিরুজ্জামান বলেন, চুরি করার উদ্দেশ্যে চোরেরা সঞ্জয়ের বাড়িতে প্রবেশ করে। এসময় সঞ্জয় তা দেখে ফেললে চোরেরা তাকে লোহার রড় দিয়ে পিটিয়ে হত্যা করে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আসামি আটকে জোর চেষ্টা চালানো হচ্ছে।

শেয়ার