Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ভ্রাম্যমাণ আদালতে সাত মাদকসেবীর কারাদন্ড

২৬ এপ্রিল, ২০২১ ৭:৩৩ অপরাহ্ণ
ভ্রাম্যমাণ আদালতে সাত মাদকসেবীর কারাদন্ড
 রংপুর প্রতিনিধি :

রংপুর নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৭ মাদকসেবীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। গ্রেফতারকৃত ব্যক্তিদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

সোমবার (২৬ এপ্রিল) সকাল থেকে বিকেল পর্যন্ত নগরীর আলমনগর খামারপাড়া, এরশাদনগর, পুরাতন ট্রাক স্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে মাদকসেবন অবস্থায় তাদেরকে গ্রেফতার করা হয়।

পরে রংপুর সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ফিরুজুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের কারাগারে প্রেরণ করার নির্দেশ দেন।

গ্রেফতাররা হলো- নগরীর এরশাদনগর এলাকার জামিরুল ইসলাম, আলমনগর খামারপাড়া এলাকার মহিদ ইসলাম, বাবু মিয়া, সুজন মিয়া, মাসুম আলী এবং পুরাতন ট্রাক স্ট্যান্ড এলাকার জাহিদুল ইসলাম ও রওশন আলী।

রংপুর সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ফিরাজুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রত্যেককে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে বলে জানান।

রংপুর মেট্রোপলিটন পুলিশের সহযোগিতায় অভিযানে নেতৃত্ব দেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর রংপুরের ভারপ্রাপ্ত পরিদর্শক মাহবুর রহমান। এসময় অধিদফতরের উপ-পরিদর্শক তৌহিদুল আলম, আতাউর রহমান উপস্থিত ছিলেন।

শেয়ার