Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

চাঁপাইনবাবগঞ্জে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

২৭ এপ্রিল, ২০২১ ৪:৫৪ অপরাহ্ণ
চাঁপাইনবাবগঞ্জে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে মঙ্গলবার (২৭ এপ্রিল) সকালে নিশান(২৩) নামে এক যুবকের ঝুলন্ত মরাদেহ উদ্ধার করেছে পুলিশ। যুবক নিশান নাচোল বাজার পাড়ার মৃত ফারুক হোসেনের ছেলে।

নাচোল থানার ওসি সেলিম রেজা জানান, নিশান তার মামা নাচোল বাজার পাড়ার তুলা ব্যবসায়ী পালুর বাড়িতে থাকত। গতকাল সোমবার সন্ধ্যায় সে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিলো।

মঙ্গলবার ভোরে স্থানীয় লোকজন নাচোল পাইলট স্কুলের পূর্ব পাশে একটি গাছে নিশানের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ যুবকের মরাদেহটি উদ্ধার করে। ময়ন্তাতদন্তের জন্য মরদেহ চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। তবে এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের পর জানাযাবে বলে জানান ওসি।

শেয়ার