Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

আম পাড়াকে কেন্দ্র করে চাচা ও  চাচাতো ভাইদের হাতে যুবক খুন

২৮ এপ্রিল, ২০২১ ১১:৩৬ পূর্বাহ্ণ
আম পাড়াকে কেন্দ্র করে চাচা ও  চাচাতো ভাইদের হাতে যুবক খুন
মৌলভীবাজার প্রতিনিধি :

মৌলভীবাজারের কমলগঞ্জে চা-বাগান সেকশনে আম পাড়াকে কেন্দ্র করে পারিবারিক কলহের জের ধরে আপন চাচা ও চাচাতো ভাইদের হাতে নৃসংশ ভাবে খুন হলো সুমন গোয়ালা। অভিযুক্ত ব্যক্তিরা হলেন চাচা মনোহর গোয়ালা ও চাচাতো দুই ভাই  বিশ্বজিৎ গোয়ালা (২২) ও সনজিৎ গোয়ালা (৩২)। তারা তিনজন চাম্পারায় চা বাগানের বড়লাইন এলাকার চা-শ্রমিক|।

মঙ্গলবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় কমলগঞ্জের ইসলামপুর ইউনিয়নের চাম্পারায় চা বাগান এলাকার সীমান্তবর্তী ২৫ নং চা সেকশনে এ ঘটনা ঘটে। নিহত সুমন গোয়ালা একই লাইনের বিমল গোয়ালা ওরফে সাধুর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সুম গোয়ালা ২৫নং সেকশনে গরু বাগালি করতো। ঐ সিকশনের মধ্যেই একটি আমগাছ থেকে বার বার আম পেড়ে নিতেন চাচা মনোহর গোয়ালা এতে কয়েক বার সে বাঁধা দিলে তার কথা কর্ণোপাত করেননি। পরে বাধ্য হয়ে সে বিষয়টি চা-বাগান ব্যবস্থাপককে অভিযোগ দেয়। এই বিষয় নিয়ে ক্ষিপ্ত হন চাচা মনোহর গোয়ালা এবং চাচাতো দুই ভাই। এ নিয়ে    কয়েকদিন থেকেই উভয় পরিবারের মধ্যে বিরোধ চলছিলো। মঙ্গলবার সন্ধ্যার পূর্ব থেকে ওৎপেতে থাকা মনোহর ও তার দুই ছেলে তার উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে পাহাড়ের মধ্যে হত্যা করে।

ঘটনার পর পর গা ঢাকা দিয়েছে ঘাতকরা। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন কমলগঞ্জ থানার এ,এসআই আনিসুর রহমান। এদিকে খবর পেয়ে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান এর নেতৃত্বে ওসি (তদন্ত) সোহেল রানা, এসআই মহাদেব সহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করতে গেছেন।

শেয়ার