Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ধামরাইয়ে হাত-পা বাঁধা অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

২৮ এপ্রিল, ২০২১ ১:১৯ অপরাহ্ণ
ধামরাইয়ে হাত-পা বাঁধা অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার
সাভার প্রতিনিধি :

ঢাকার ধামরাইয়ে সুতিপাড়া ইউনিয়নের ডাউটিয়া থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তবে তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

বুধবার (২৮ এপ্রিল) ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই সোমভাগ ইউনিয়নের চেয়ারম্যান আজহার আলীর ব্যবসায়িক আড়ৎয়ের পূর্ব পাশ থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, সকাল ছয়টার দিকে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে হাত-পা বাঁধা অবস্থায় নিহতের মরদেহটি উদ্ধার করেছি। মৃতের বয়স আনুমানিক ৩৫/৩৭ হবে। তবে এখনো নিহতের পরিচয় পাওয়া যায়নি। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধে হত্যা করে মহাসড়কের পাশে ফেলে রেখে গেছে।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) নূর মোহাম্মদ জানান, খবর পেয়ে আমরা নিহতের মরদেহ উদ্ধার করেছি। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের হাত-পা বাঁধা অবস্থায় ছিলে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। নিহতের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার