Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করল গ্রীন লক্ষ্মীপুর

২৯ এপ্রিল, ২০২১ ৩:৩৬ অপরাহ্ণ
অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করল গ্রীন লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর প্রতিনিধি :

পবিত্র রমজান মাস উপলক্ষ্যে ইফতার ও খাদ্য সামগ্রী নিয়ে প্রতিবন্ধী, অসহায়, ছিন্নমূল মানুষের কাছে ছুটে চলছে গ্রীন লক্ষ্মীপুর নামক স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ। মাসব্যাপী অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। স্বেচ্ছাসেবী এ সংগঠনের উপহার সামগ্রী পেয়ে খুশি প্রতিবন্ধী ও অসহায় পরিবারগুলো।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) লক্ষ্মীপুর পৌর শহরে বিভিন্ন গ্রামের প্রতিবন্ধীদের মাঝে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন সংগঠনের সভাপতি আব্দুর রহমান বিপ্লব। রমজানের ১ম দিন থেকে প্রতিদিন ধাপে ধাপে বিভিন্ন এলাকায় দরিদ্র, অসহায় ও ছিন্নমূল পরিবারের প্রত্যেককে এক সপ্তাহের খাবারের উপযোগী চাল, ডাল, পেঁয়াজ, রসুন, আলু, চিনি, খেজুর, মুড়ি ও ছোলা দেওয়া হচ্ছে।

স্বেচ্ছাসেবী সংগঠন গ্রীণ লক্ষ্মীপুর এর নেতৃবৃন্দের সাথে খাদ্য বিতরণকালে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক আরিফ হোসেন ও সাংগঠনিক সম্পাদক ইকরাম হোসেনসহ অন্যান্য সদস্যবৃন্দ।

সংগঠনের সভাপতি আব্দুর রহমান বিপ্লব বলেন, আমাদের আশেপাশে অনেকেই আছেন যারা কথা বলতে পারেন না, কানে শুনতে পান না, অথবা চোখে দেখতে পান না,কেউ বা চলতে পারেন না। ঠিকই, আমরা ওঁদের প্রতিবন্ধী বলি। আমরা জেলা ব্যাপী  ঐ সকল প্রতিবন্ধীদের খুঁজে বের করে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী উপহার দিচ্ছি।

গেলো বছরের করোনার শুরু থেকে লক্ষ্মীপুরের অসহায় মানুষের মাঝে গ্রীণ লক্ষ্মীপুর খাদ্য সামগ্রী বিতরণ, স্বাস্থ্য সামগ্রী বিতরণ, স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিসহ বিভিন্ন ধরণের সামাজিক কাজ করে আসছে। এই রমজানে মাসব্যাপী দরিদ্র অসহায় মানুষের মাঝে আমরা খাদ্য সামগ্রী নিয়ে হাজির হচ্ছি। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার