Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ফরিদগঞ্জে অবৈধ ড্রেজিং মেশিন ধ্বংস করলো প্রশাসন

২৯ এপ্রিল, ২০২১ ৩:৫১ অপরাহ্ণ
ফরিদগঞ্জে অবৈধ ড্রেজিং মেশিন ধ্বংস করলো প্রশাসন
ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

চাঁদপুরের ফরিদগঞ্জ পৌর এলাকার চরবসন্ত এলাকায় ফসলী জমির উপর অবৈধ ড্রেজিং এর মাধ্যমে বালু উত্তোলনের অভিযোগে ড্রেজিং কাজে ব্যবহৃত ড্রেজার ও পাইপ ধ্বংস করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৮ এপ্রিল) বিকেলে এই অভিযান চালায় নিবার্হী ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) শারমিন আক্তার ও পুলিশ। তবে অভিযানকালে ড্রেজিং কাজে জড়িতদের কাউকেই পায়নি নিবার্হী ম্যাজিস্ট্রেট।

জানা গেছে, চরবসন্ত এলাকায় প্রভাবশালীরা অবৈধ ড্রেজিং শুরু করলে গতকাল সংবাদস প্রকাশের পর প্রশাসন ড্রেজিং কাজে ব্যবহৃত পাইপগুলো ভেঙ্গে দেয়। স্থানীয়দের অভিযোগ সরকার দলীয় ও সাবেক কাউন্সিলরসহ কিছু প্রভাবশালী এই ড্রেজিংটি পরিচালনা করছে।

শেয়ার