Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

যশোরে দেড় কেজি গাঁজাসহ আটক ১

২৯ এপ্রিল, ২০২১ ৪:৫১ অপরাহ্ণ
যশোরে দেড় কেজি গাঁজাসহ আটক ১
যশোর প্রতিনিধি :

যশোরে দেড় কেজি গাঁজাসহ শ্রী হারান বাড়ই নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ১০ টার দিকে ৯নং পৌর ওয়ার্ডের নড়াইলরোড এলাকায় অভিযান চালিয়ে গাঁজাসহ তাকে আটক করে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা।

আটক  শ্রী হারান বাড়ই(৩৭) যশোর পৌরসভার ৯নং ওয়ার্ডের তাঁতীপাড়া এলাকার  নিখিল বাড়ই এর ছেলে।

র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লেঃ এম সারোয়ার হুসাইন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যশোর পৌরসভার ৯নং ওয়ার্ডের  নড়াইল রোড মসজিদ গলির ভিতরে প্লেনসিট হাউস এর সামনের পাঁকা রাস্তার উপর এক দল মাদক বিক্রেতা মাদক বেচাকেনা করছে। এমন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা সেখানে অভিযান চালায়। এসময় দেড় কেজি গাঁজাসহ শ্রী হারান বাড়ইকে  হাতেনাতে আটক করে র‌্যাব।

পরে তার কাছ থেকে একটি মোবাইল সেট ও মাদক বিক্রির নগদ ২ হাজার ৯শ ৭০ টাকা জব্দ করে র‌্যাব। এঘটনায় মাদক আইনে মামলা দিয়ে আটক মাদক ব্যবসায়ী শ্রী হারান বাড়ইকে যশোর কোতয়ালী থানায় হস্তান্তর করেছে র‌্যাব বলেও জানান লেঃ এম সারোয়ার হুসাইন।

শেয়ার