Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

যমুনায় অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে ৪ ব্যবসায়ীর জরিমানা

২৯ এপ্রিল, ২০২১ ৭:১৫ অপরাহ্ণ
যমুনায় অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে ৪ ব্যবসায়ীর জরিমানা
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে ৪ বালু ব্যবসায়ীকে ২ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সেই সাথে জব্দ করা হয়েছে প্রায় ২৭ লাখ টাকার বালু। এ অর্থদন্ডপ্রাপ্তরা হলেন, ওই এলাকার মাহাবুব আলী, জাহাঙ্গীর হোসেন, শুকুর আলী ও ফখরুল ইসলাম ফকু।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উক্ত উপজেলার যমুনা নদীর জোতপাড়া বাজার ব্রিজ সংলগ্ন এলাকা থেকে দীর্ঘদিন ধরে অবৈধভাবে বালু উত্তোলন করছিল প্রভাবশালী একটি চক্র। এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্প্রতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আফসানা ইয়াসমিনের নেতৃত্বে সেখানে অভিযান চালিয়ে ওই ৪ ব্যবসায়ীসহ ১ শ্রমিককে আটক করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ওই ৪ ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা করে ২ লাখ টাকা এবং স্বাস্থ্যবিধি না মেনে সেখানে উপস্থিত থাকায় এক শ্রমিককে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

শেয়ার