Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ভাইয়ের সাথে জমি নিয়ে বিরোধ, ভাবি-ভাতিজিদের নির্যাতন

৩০ এপ্রিল, ২০২১ ৬:১০ অপরাহ্ণ
ভাইয়ের সাথে জমি নিয়ে বিরোধ, ভাবি-ভাতিজিদের নির্যাতন
ঝিনাইদহ প্রতিনিধি :

ঝিনাইদহে ভাইয়ের সাথে জমি নিয়ে বিরোধের জের ধরে ভাতিজি ও ভাবিকে বেধড়ক মারপিট ও গায়ে দাহ্য পদার্থ ছোড়ার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাতে শহরের ভূটিয়ারগাতি বিশ্বাসপাড়ায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন, ভূটিয়ারগাতি বিশ্বাসপাড়ার আক্তারুজ্জামান মধুর স্ত্রী আমবিয়া খাতুন (৪৫) ও তার ২ মেয় শাম্মী আক্তার (১২), শাহান খাতুন (৯)।

আহত আমবিয়া খাতুন অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে তার দেবর আমিরুল ইসলাম বদুর সাথে তার স্বামীর জমি নিয়ে বিরোধ চলে আসছিল। আমিরুল ইসলাম বদু তার ও তার স্বামীর নামের বাড়ি ও মাঠের জমি জোরপূর্বক দখল করে রেখেছে। সেখানে ফসল ফলাতে গেলে বদু তার স্বামী ও তাকে বিভিন্ন সময় হত্যার হুমকি দিয়ে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার রাত ১২ টার দিকে আমিরুল ইসলাম বদু, তার ছেলে বিপ্লব ও শুভ বাড়িতে হামলা চালায়।

আক্তারুজ্জামান মধু বাড়িতে না থাকায় আমবিয়া খাতুন ও তার দুই মেয়ে শাম্মী, শাহানাকে বেধড়ক মারধর করে। এবং দাহ্যজাতীয় পদার্থ গায়ে ছুড়ে দেয় বলে আমবিয়া খাতুন অভিযোগ করেন। এসময় তার বাড়ির আলমারী ভেঙ্গে নগদ টাকা লুটেরও অভিযোগ করেন তিনি। পরে রাতে তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, দুই ভাইয়ের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ ছিল। রাতে একটি ঘটনা ঘটেছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে

শেয়ার