Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ, হাসপাতাল ভাঙচুর

০২ মে, ২০২১ ১:১১ অপরাহ্ণ
ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ, হাসপাতাল ভাঙচুর
চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুরে মা ও শিশু হাসপাতাল এ ভুল চিকিৎসায় জিতু বেপারী (২৫) নামের এক কাঁচামাল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার। এ ঘটনায় মৃত ব্যক্তির ক্ষুব্ধ স্বজনরা হাসপাতালের আসবাবপত্র ভাংচুর করেছে।

রোববার (২ মে) সকাল ৮ টায় শহরের মিশন রোড সংলগ্ন বঙ্গবন্ধু সড়কের মা ও শিশু হাসপাতালে এ ঘটনা ঘটে। খবর পেয়ে চাঁদপুর মডেল থানার ওসি পুলিশ সদস্যদের নিয়ে পরিস্থিতি শান্ত করেন।

মৃত জিতু বেপারী ফরিদগঞ্জ উপজেলার ৯নং উত্তর গবিন্দপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার স্বপন বেপারীর ছেলে। সে ঢাকায় কাঁচামালের ব্যবসা করতো। গত ৮ মাস পূর্বে বিয়ে করেন। তার স্ত্রী ৩ মাসের অন্তঃসত্ত্বা।

জিতুর বোন রুনা আক্তার জানায়, গত কয়েকদিন যাবত জিতুর প্রচন্ড পেট ব্যাথা হয়। পরে আমরা গ্রাম্য ডাক্তার সাইফুল ইসলামের (বাবু) সাথে আলাপ করি। ২৯ এপ্রিল গ্রাম্য ডাক্তার আমাদের মা ও শিশু হাসপাতালে পাঠায়। এখানে পরিক্ষা-নিরিক্ষা শেষে আমার ভাইকে ভর্তি করাই। এরপর সেই গ্রাম্য ডাক্তার বাবু জানায় জরুরি ভিত্তিতে জিতুর অপরেশন করতে হবে, তার পেটের নাড়ি-ভুড়ি প্যাচিয় ছিদ্র হয়ে গেছে, ৩০ হাজার টাকা লাগবে। এরপর ৩০ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যায় হাসপাতালে তার অপারেশন করা হয়। ১ মে শুক্রবার ভোরে জিতুর জ্ঞান ফিরে ও শনিবার রাত থেকে সে কালো বর্ণের হয়ে যায়।

রুনা বেগম আরো জানান, জিতুর অপারেশন করতে গিয়ে ডাক্তার তার নাড়ি ভুড়ি কেটে ফেলেছে। সেই যন্ত্রনায় রোববার সকালে তার মৃত্যু হয়।

জিতুর পিতা স্বপন বেপারী জানায়, আমার ৩ ছেলে ও ১ মেয়ের মধ্যে জিতু সবার বড়। আমি এ হাসপাতালে অপরেশন করতে রাজি হই নাই। গ্রাম্য ডাক্তার সাইফুল ইসলাম (বাবু) আমাকে বলছে এখানে ভালো অপারেশন হয়, চিন্তা করার কিছু নেই।

হাসপাতালের পরিচালক মোঃ মহসীন সর্দার জানায়, আমরা অপারেশন করার পূর্বে সম্মতিপত্রে তাদের স্বাক্ষর নিয়েছি। গত বৃহস্পতিবার ডাক্তার মনিরুল ইসলাম তার অপারেশন করায়। আজকে তাকে রিলিজ দেওয়ার কথা ছিল। স্বজনরা রোগীর জ্ঞান ফিরলে অক্সিজেন খুলে কথা বলতে চায়, নার্সকে না বলে পানি খাওয়ায়।

শেয়ার