Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সিলেট নগরীতে পানির জন্য সড়ক অবরোধ

০২ মে, ২০২১ ১:২২ অপরাহ্ণ
সিলেট নগরীতে পানির জন্য সড়ক অবরোধ
সিলেট প্রতিনিধি :

পবিত্র রমজান মাসে সিলেট নগরীর বিভিন্ন এলাকায় পানির জন্য হাহাকার করছে সাধারণ মানুষ। এতে পানির জন্য সড়ক অবরোধ করেছেন স্থানীয় জনতা। এ সময় বিক্ষুব্ধ জনতা সড়কে আগুন জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করে।

শনিবার (১ মে) রাত সাড়ে ১১টা থেকে সিলেট-তামাবিল সড়কের শিবগঞ্জ এলাকার ফরহাদ খাঁ পুলে রাস্তার পাশে মেইন রোড অবরোধ করে রাখে বিক্ষুব্ধ জনতা।

ফলে, অবরোধের কারণে সিলেট-তামাবিল মহাসড়কের দু’পাশে প্রায় ৩-৪ কিলোমিটারজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। শত শত গাড়ি আটকা পড়ে।

জানা যায়, গত ১ মাস ধরে সিলেট সিটি করর্পোরেশনের ২১নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার বাসিন্দারা পানির জন্য চরম সংকটে ভুগছেন। রমজানের শুরু থেকেই পানির অভাবে এ দূর্ভোগ পোহাচ্ছেন ঐসকল এলাকার বাসিন্দারা। এ বিষয়ে স্থানীয় কাউন্সিলর আব্দুর রকিব তুহিনের কাছে বার বার ধর্না দিলেও প্রতিকার পাননি স্থানীয় ভুক্তভোগীরা। তাই বাধ্য হয়ে শনিবার রাতে তারা রাস্তায় নেমে এসেছেন।

আরও জানা যায়, সড়ক অবরোধের এক ঘণ্টা পর অবরোধস্থলে পৌঁছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও ২০ নং ওয়ার্ড কাউন্সিল আজাদুর রহমান আজাদ। রাত সাড়ে ১২ ঘটিকায়  শিবগঞ্জ অবরোধস্থলে যান। এসময় তারা বিক্ষুব্ধ জনতাকে শান্ত করার চেষ্টা করেন। পরবর্তীতে মেয়র ও ২০ নং ওয়ার্ড কাউন্সিল এর আশ্বাসে সড়ক অবরোধ ছেড়ে চলে যায় সাধারণত জনগণ।

শেয়ার