Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

রাজবাড়ীতে তুলার কারখানায় আগুন

০২ মে, ২০২১ ৪:০৭ অপরাহ্ণ
রাজবাড়ীতে তুলার কারখানায় আগুন
রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের সোনাপুর বাজারে তুলার কারখানা থেকে আগুন লেগে ব্যাংকসহ ১৫ লক্ষাধিক টাকার মালামাল ভস্মীভূত হয়েছে।

রোববার (২ মে) দুপুর সাড়ে ১২টার দিকে সোনাপুর বাজারে অবস্থিত ফরিদ মন্ডলের তুলার কারখানায় আগুন লাগে বলে জানায় স্থানীয়রা। এসময় আগুন দ্রুত ছড়িয়ে পড়লে পাশের ব্র্যাক এজেন্ট ব্যাংকিং শাখা ও ঘর মালিক নুরু রহমানের দুইটি ঘর ও মালামাল ভস্মীভূত হয়।

এতে তুলা কারখানার ৭ লক্ষ টাকা, ব্র্যাক ব্যাংকের ৩ লক্ষ টাকা, ঘর মালিকের ৫ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে। বালিয়াকান্দি ও পাংশা ফায়ার সার্ভিস ষ্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় বাজার ব্যবসায়ী ও এলাকার লোকজন অভিযোগ করে বলেন, তুলার কারখানায় প্রতিনিয়তই আগুন লাগে। বিষয়টি নিয়ে জানুয়ারি মাসে রাজবাড়ী জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী অফিসারের নিকট তুলার কারখানা সরিয়ে নেওয়ার জন্য আবেদন করা হয়। আমাদেরকে আশ্বস্থ ও তুলার কারখানা সরিয়ে নিতে নোটিশ প্রদান করলেও কাজের কাজ কিছুই হয়নি। পদক্ষেপ গ্রহণ করলে হয়তো আজ এত বড় ক্ষতি হতো না।

বালিয়াকান্দি ফায়ার সার্ভিস ষ্টেশনের ইনচার্জ শংকর বিশ্বাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পাংশা ফায়ার সার্ভিস ষ্টেশনের কর্মীদের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে ক্ষতির পরিমান জানাতে পারেনি।

শেয়ার