Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

চুয়াডাঙ্গায় ৩০ টাকার ডাব বিক্রি হচ্ছে ১১০ টাকায়

০২ মে, ২০২১ ৪:১৬ অপরাহ্ণ
চুয়াডাঙ্গায় ৩০ টাকার ডাব বিক্রি হচ্ছে ১১০ টাকায়
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গা শহরে ৩০ টাকার ডাব বিক্রি হচ্ছে ১১০ টাকায়়। চুয়াডাঙ্গার রেলবাজারে ডাবের মূল্য ১১০ টাকা শুনে হতভম্ভ হয়ে পড়েন এক ক্রেতা। পবিত্র রমজান মাসে কিছু অসাধু ব্যবসায়ীর লাগাম ধরতে প্রশাসনের তৎপরতা খুব জরুরী।

রমজান মাসের আগেও যে ডাব ছিলো ২৫ টাকা থেকে ৩০ টাকা। অথচ রমজানের শুরুতে প্রতি ডাবে বেড়েছে ৫০ টাকা থেকে ৮০ টাকা পর্যন্ত। চুয়াডাঙ্গার বিভিন্ন স্থান ঘুরে দেখা গেছে ৬০ টাকা ৭০ টাকা এবং ১১০ টাকা দরে ডাব বিক্রি করতে।

এ বিষয়ে ভোক্তা অধিকার চুয়াডাঙ্গার পরিচালক সাথে কথা বললে তিনি বলেন, আমরা সবসময় বাজার মনিটরিং করছি যারা নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বেশি নিচ্ছে তাদেরকে সাবধান করা হচ্ছে এবং বিভিন্ন সময়ে জরিমানা আদায় করা হচ্ছে। তিনি আরো বলেন, প্রবিত্র মাহে রমজান ও করোনা ভাইরাস এর সময় অসাধু ব্যবসায়ীরা এমন কার্যক্রম করছে আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবো‌।

 

🔹পুঁজিবাজারের সব রকম খবর পেতে জয়েন করুন –

BP News / BP Capital News / BP Capital Views / BP Stock News / BP ShareBazar News

শেয়ার