Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মক্তব পড়ুয়া ছাত্রকে অপহরণের অভিযোগে শিক্ষক আটক

০৩ মে, ২০২১ ১১:২১ পূর্বাহ্ণ
মক্তব পড়ুয়া ছাত্রকে অপহরণের অভিযোগে শিক্ষক আটক
নেত্রকোণা প্রতিনিধি :

নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় বেড়াতে নেওয়ার কথা বলে আল সানি (৭) নামে এক মক্তব পড়ুয়া শিশুকে অপহরণের অভিযোগ উঠেছে ঐ মক্তবের হুজুরের বিরুদ্ধে।

তবে, কলমাকান্দা থানা পুলিশ অপহরণের প্রায় দুই ঘণ্টার মধ্যে অপহৃত শিশুটিকে হুজুরের কবল থেকে  উদ্ধার করতে সক্ষম হয়েছে এবং এ ঘটনায় অভিযুক্ত হাফেজ আব্দুর রহমান ওরফে রোহানকে (২৪) আটক করেছে। এসময় তার ব্যাগ তল্লাশি করে মাথায় বাঁধার কালো কাপড়, ছুরি, দঁড়ি, মেমোরি কার্ড ও একাধিক সিম জব্দ করা হয়েছে।

রোববার (২ মে) বিকেলে এ ঘটনায় শিশুটির বাবা ও উপজেলার গিলাচৌকা গ্রামের মো. আ. গনির ছেলে মো. আরিফ মিয়া বাদী হয়ে হুজুরের নাম উল্লেখসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে থানায় অভিযোগ দায়ের করেছেন।

আটক আব্দুর রহমান রোহান গোপালগঞ্জ জেলার সদর উপজেলায় বিজয়পাশা গ্রামের মনিরুজ্জামান ভূঁইয়ার ছেলে এবং কলমাকান্দায় বিশ্বরপাশা হামিয়া সুন্নাহ আরাবিয়া হাফিজিয়া মাদ্রসার শিক্ষক। মাদরাসা বন্ধ থাকায় তিনি গিলাচৌকা জামে মসজিদে শিশুদেরকে মক্তবে পড়ান।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানায় যায়, রোববার সকাল ৭টার দিকে আল সানি ও তার ফুফাতো ভাই আল মাহি (৮) প্রতিদিনের মতো গিলাচৌকা জামে মসজিদে হুজুর রোহানের নিকট মক্তবে পড়তে যায়। সকাল সাড়ে ১০টার দিকে পড়া শেষে আল সানির বাড়ি ফিরতে দেরি দেখে তার বাবা আল মাহিকে জিজ্ঞাসা করলে সে জানায় সানি হুজুরের সাথে কলমাকান্দা গেছে। এতে সন্দেহ হলে সানির বাবা বিষয়টি আত্মীয়-স্বজনদের জানালে সবাই তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে কলমাকান্দা পুলিশকে জানায়। এদিকে খোঁজাখুজির এক পর্যায়ে ভুক্তভোগীর চাচা জুয়েল মিয়া কলমাকান্দার রেন্ডিতলায় নেত্রকোণামুখী একটি সিএনজিতে বসা অবস্থায় সানিকে দেখতে পেয়ে তাকে আটক করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে এবং হুজুরকে আটক করে।

কলমাকান্দা থানার ওসি এটিএম মাহমুদুল হক বলেন, শিশুটিকে উদ্ধার ও হুজুরকে আটক করা হয়েছে। অভিযুক্ত হুজুর জিজ্ঞাবাদে জানান, পাঞ্জাবি কেনার জন্য শিশুটিকে কলমাকান্দায় নিয়ে এসেছে। কিন্তু শিশুটি জানায়, তাকে বেড়ানো কথা বলে কলমাকান্দায় নিয়ে এসেছে এবং উদ্ধার করা হয়েছে নেত্রকোণামুখী সিএনজি থেকে।

বিষয়টি সন্দেহ হলে, পুলিশ হুজুরের বাবাকে ফোন করলে তিনি বলেন, তার ছেলে ঢাকা যাত্রাবাড়ী মাদরাসায় পড়াশুনা করছে। সে ওখানে গেল কেমন করে। কলমাকান্দা থানা পুলিশ সাতদিনের রিমান্ড আবেদনসহ অভিযুক্ত হুজুরকে সোমবার আদালাত পাঠানো হবে বলে তিনি জানান ।

চার মাস আগে হামিয়া সুন্নাহ আরাবিয়া হাফিজিয়া মাদরাসায় শিক্ষক হিসেবে যোগদান করেন হাফেজ আব্দুর রহমান ওরফে রোহান।

শেয়ার