Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বরগুনায় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

০৩ মে, ২০২১ ১:১৭ অপরাহ্ণ
বরগুনায় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক
বরগুনা প্রতিনিধি :

বরগুনা জেলার বামনা উপজেলার দক্ষিণ রামনা এলাকার খেয়াঘাট থেকে তৌহিদুজ্জামান (২৭) ও আবুল কালাম (৩৮) নামের দুই যুবকে ২০০ পিচ ইয়াবাসহ আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

রোববার (২ মে) সন্ধ্যা সাতটার দিকে ডিবি পুলিশের ৫ সদস্যের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ রমনা খেয়াঘাট এলাকা থেকে ২০০পিচ ইয়াবাসহ তৌহিদুজ্জামান ও আবুল কালাম নামের দুই যুবকে আটক করে জেলা ডিবি পুলিশের একটি দল। আটক তৌহিদুজ্জামান সাতক্ষীরার আশাশুনি উপজেলার চেওটিয়া গ্রামের শেখ আব্দুল জলিলের ছেলে এবং আবুল কালাম পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার বেতমোর গ্রামের বাদশা ফকিরের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক মোসলেম উদ্দিন এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। ডিবি পুলিশের উপ পরিদর্শক মোসলেম উদ্দিন বাদী হয়েছে আটককৃতদের নামে মাদক নিয়ন্ত্রণ আইনে বামনা থানার মামলা করেছেন।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) আবুল বাশার বলেন, আটককৃতরা সাতক্ষীরা জেলা থেকে  ইয়াবা নিয়ে বামনা উপজেলার দক্ষিণ রামনা খেয়াঘাট  গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের নামে মামলার প্রস্তুতি চলছে।

 

🔹পুঁজিবাজারের সব রকম খবর পেতে জয়েন করুন –

BP News / BP Capital News / BP Capital Views / BP Stock News / BP ShareBazar News

শেয়ার